ঢাকা, রবিবার, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ সেপ্টেম্বর ২০১৯
bangla news

আবারও ম্যানসিটির জার্সিতে খেলবেন বালোতেল্লি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২১ ৩:১১:০৩ এএম
ম্যানসিটির জার্সিতে বালোতেল্লি ও কোম্পানি: ছবি-সংগৃহীত

ম্যানসিটির জার্সিতে বালোতেল্লি ও কোম্পানি: ছবি-সংগৃহীত

মাত্রই ফ্রান্স অধ্যায় শেষে ইতালিয়ান ক্লাব ব্রেসিয়াতে যোগ দিয়েছেন মারিও বালোতেল্লি। কিন্তু ইতালিয়ান ফরোয়ার্ডকে আবার দেখা যাবে তার সাবেক ক্লাব ম্যানচেস্টার সিটির জার্সিতেও। সেপ্টেম্বরে সিটিজেন কিংবদন্তি ভিনসেন্ট কোম্পানিকে সম্মান জ্ঞাপনের জন্য আয়োজিত এক ম্যাচে ইতিহাদে স্টেডিয়ামে খেলতে নামবেন বালোতেল্লি।

২০১০ থেকে ২০১৩ পযর্ন্ত ম্যানচেস্টার সিটির হয়ে খেলেছেন বালোতেল্লি। সিটিজেনদের জার্সিতে সব প্রতিযোগিতা মিলিয়ে ৮০ ম্যাচে ৩০ গোল করেছেন তিনি। ২৯ বছর বয়সী ফরোয়ার্ড এখনও ‘কাল্ট হিরো’ সিটি সমর্থকদের কাছে। শেষ মুহূর্তে বালোতেল্লির পাস থেকে কুইন্স রেঞ্জার্স পার্কের (কিউপিআর) বিপক্ষে গোল করে সার্জিও আগুয়েরো ২০১১-১২ মৌসুমে প্রিমিয়ার লিগ জিতিয়েছিলেন ম্যানসিটিকে। 

মূলত ইতিহাদে কোম্পানির ম্যানচেস্টার সিটি লিজেন্ডসের হয়ে খেলবেন বালোতেল্লি। দলটিতে আগুয়েরো এবং ডেভিড সিলভাও কিছু সময়ের জন্য মাঠে নামবেন। সিটি লিজেন্ডসের কোচের দায়িত্ব পালন করবেন সিটিজেনদের বর্তমান কোচ পেপ গার্দিওলা। 

কোম্পানি-বালোতেল্লিরা খেলবেন প্রিমিয়ার লিগ অল-স্টার্স ইলেভেনের বিপক্ষে। অল স্টার্সের কোচের দায়িত্বে থাকবেন বেলজিয়াম কোচ রবার্তো মার্তিনেজ। ম্যাচটি হবে বুধবার (১১ সেপ্টেম্বর)। 

ইতিহাদে বেলজিয়ান ডিফেন্ডার কোম্পনির সঙ্গে যারা খেলেছেন মূলত তাদের নিয়েই সাজানো হয়েছে ম্যানচেস্টার সিটি লিজেন্ডস। বালোতেল্লি ছাড়াও দলটিতে খেলবেন জো হার্ট, পাবলো জাবালেতা, ওয়েইন ব্রিজ, গ্যারেথ বেরি, নাইজেল ডি জং, সামির নাসরি, শন রাইট-ফিলিপস, স্টিফেন আয়ারল্যান্ডের মতো তারকা ফুটবলাররা।   

গত মৌসুম শেষে ম্যানসিটির সঙ্গে ১১ বছরের সম্পর্কের ইতি টেনেছেন কোম্পানি। ২০০৮-১৯ মৌসুম পর্যন্ত ইতিহাদে কাটানোর পর বেলজিয়ান তারকা যোগ দেন তার সাবেক ক্লাব আন্ডারলেখটে।

বাংলাদেশ সময়: ০৩১০ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-21 03:11:03