ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিলেন নিউজিল্যান্ড অধিনায়ক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২০ ১১:২৮:৪৬ পিএম
নিউজিল্যান্ড নারী ক্রিকেট দলের অধিনায়ক অ্যামি স্যাটার্থওয়েট: ছবি-সংগৃহীত

নিউজিল্যান্ড নারী ক্রিকেট দলের অধিনায়ক অ্যামি স্যাটার্থওয়েট: ছবি-সংগৃহীত

অন্তঃসত্বার কারণে ক্রিকেট থেকে সাময়িক বিরতির ঘোষণা দিয়েছেন নিউজিল্যান্ড নারী ক্রিকেট দলের অধিনায়ক অ্যামি স্যাটার্থওয়েট। ২০২০ সালের জানুয়ারিতে নিজের প্রথম সন্তান জন্মদানের আশা করছেন তিনি।

২০১০ সাল থেকে অলরাউন্ডার স্যাটার্থওয়েট তার জাতীয় দলের সতীর্থ ২৮ বছর বয়সী বোলার লিয়া তাহুহু’র সঙ্গে বাস করছেন। ২০১৪ সালে তাদের বাগদান হয় এবং ২০১৭ সালের মার্চে বিবাহ বন্ধনে আবদ্ধ হোন। 

অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট থেকে বিরতি নিলেও কিউই অধিনায়ক নিজ দেশে অনুষ্ঠিতব্য ২০২১ সালের ৫০ ওভারের আইসিসি নারী বিশ্বকাপে ফেরার দিকে চোখ রাখছেন। অন্তঃসত্বা হওয়ার খবর পাওয়ার পর উচ্ছ্বাস প্রকাশ করেছেন স্যাটারওয়েট। ৩২ বছর বয়সী অলরাউন্ডার বলেন, ‘এই নতুন অধ্যায়ের জন্য আমার অপেক্ষা সইছে না।’ 

২০০৭ সালে নিউজিল্যান্ডের জার্সিতে অভিষেক হয় স্যাটার্থওয়েটের। এখন পযর্ন্ত তিনি ১১৯টি ওয়ানডে এবং ৯৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। প্রথম নারী ক্রিকেটার হিসেবে তিনি ২০১৭ সালে ওয়ানডে ম্যাচে টানা চার ইনিংসে সেঞ্চুরি করার রেকর্ড গড়েন। 

বাংলাদেশ সময়: ২৩২৮ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-20 23:28:46