bangla news

মৌসুমের শুরুতে নিউমোনিয়ায় আক্রান্ত জুভেন্টাসের কোচ সারি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২০ ১০:৪৩:৫৪ পিএম
জুভেন্টাসের কোচ মাউরিসিও সারি: ছবি-সংগৃহীত

জুভেন্টাসের কোচ মাউরিসিও সারি: ছবি-সংগৃহীত

ইতালিয়ান সিরি এ লিগে এখনো মাঠে নামেনি জুভেন্টাস। তার আগে দুঃসংবাদ শুনতে হয়েছে তুরিনের বুড়িদের। নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন ইতালিয়ান চ্যাম্পিয়নদের নতুন কোচ মাউরিসিও সারি। 

গত সপ্তাহ থেকে কোচ সারি শরীরে এই ফ্লু বয়ে বেড়াচ্ছেন। জুভেন্টাস জানিয়েছে, ৬০ বছর বয়সী ইতালিয়ান কোচের অবস্থা খুব মারাত্মক। সোমবার (১৯ আগস্ট) তুরিনে অনুশীলনের সময় সারি অসুস্থতাবোধ করেন। দুপুরের পরে তাকে পরীক্ষার জন্য মেডিকেলে নিয়ে যাওয়া হয়। 

জুভেন্টাস এক বিবৃতিতে জানায়, ‘দুর্ভাগ্যবশত তিনি (সারি) নিউমোনিয়া আক্রান্ত হওয়ায় মাঠের অনুশীলনে থাকতে পারবেন না। গত সপ্তাহ থেকে এই ফ্লুয়ে আক্রান্ত তিনি। দুপুরের পরে তাকে পরীক্ষার জন্য মেডিকেলে নিয়ে যাওয়া হয় এবং সেখানে নিশ্চিত হওয়া গেছে তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন, যার জন্য তাকে নির্দিষ্ট থেরাপি বিহিত করা হয়েছে।’ 

মাত্র এক মৌসুম স্টামফোর্ড ব্রিজে কাটিয়ে জুভেন্টাসের দায়িত্ব নিয়েছেন কোচ সারি। তবে সাবেক কোচকে এখনও ভুলেনি ব্লুজ সমর্থকরা। নিউমোনিয়া আক্রান্ত তুরিনের কোচ সারিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সুস্থ হয়ে ওঠার বার্তা পাঠিয়েছে চেলসি কর্তৃপক্ষ ও সমর্থকরা। 

২০১৯-২০ মৌসুমে জুভেন্টাস সিরি এ লিগ অভিযান শুরু করবে রোববার (২৪ আগস্ট), পার্মার বিপক্ষে ম্যাচ দিয়ে। 

বাংলাদেশ সময়: ২২৪৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-20 22:43:54