bangla news

এবার নেইমারকে কিনতে চায় জুভেন্টাস!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২০ ৯:৫৫:১২ পিএম
নেইমারের বিনিময়ে দিবালাকে দিতে চায় জুভেন্টাস-ছবি: সংগৃহীত

নেইমারের বিনিময়ে দিবালাকে দিতে চায় জুভেন্টাস-ছবি: সংগৃহীত

অবস্থা দেখে মনে হতে পারে, নেইমারকে নিয়ে সবার মধ্যে কাড়াকাড়ি চলছে। অর্থাৎ, দলবদলের বাজারের ‘হটকেক’ এখন সাবেক বার্সা ফরোয়ার্ড। শুরুতে বার্সেলোনা, এরপর রিয়াল মাদ্রিদ আর এবার নতুন যুক্ত হলো জুভেন্টাস।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ‘গ্লোয়েসপোর্তে’র এক রিপোর্টে দাবি করা হয়েছে, নেইমারকে কেনার মিছিলে নতুন সংযোজন জুভেন্টাস। কিন্তু বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদই এখনও সম্ভাবনায় এগিয়ে আছে। তবে ইতালিয়ান জায়ান্টদের হাতে বড় ‘ট্রাম্প কার্ড’ এখন পাওলো দিবালা। এই আর্জেন্টাইন ফরোয়ার্ডকে নেইমারের বিনিময়ে দিতে চায় জুভান্টাস। লিগ ওয়ানের চ্যাম্পিয়নরাও নাকি দিবালাকে পেতে আগ্রহী। কারণ, নেইমারের শূন্যস্থান তো পূরণ করতে হবে।

স্প্যানিশ রেডিও নেটওয়ার্ক ‘ওন্দা কেরো’ দাবি করেছে, এই মুহূর্তে বার্সার চেয়ে বেশি অর্থের মালিক জুভেন্টাস। ফলে নেইমারের জন্য ৮০ মিলিয়ন ইউরো খরচ করা আর দিবালাকে বিনিময় করা তাদের জন্য সহজ। ‘ওন্দা কেরো’র রিপোর্টার আলফ্রেদো মার্তিনেজ এমনকি দাবি করেছেন, বার্সার চেয়ে রিয়ালও আর্থিক সামর্থ্যের দিক থেকে এগিয়ে আছে। কারণ, বার্সা এই গ্রীষ্মে এরইমধ্যে ২৫০ মিলিয়ন ইউরো খরচ করে ফেলেছে।

যদি নেইমারকে জুভেন্টাস কিনতে সক্ষম হয় তাহলে সবচেয়ে বড় ধাক্কা খাবেন তার সাবেক সতীর্থ লিওনেল মেসি। কেননা প্রিয় বন্ধুটি তার বদলে হবেন চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোর সতীর্থ, যা মেনে নেওয়া বার্সার আর্জেন্টাইন ফরোয়ার্ডের জন্য বেশ কঠিনই হবে সন্দেহ নেই। 

এদিকে তড়িঘড়ি করে এক মৌসুমের জন্য নেইমারকে ধারে আনার প্রস্তাব দিয়েছে বার্সা। সেই সঙ্গে থাকছে স্থায়ীভাবে কিনে নেওয়ার প্রস্তাবও। অর্থাৎ, এবার আর খেলোয়াড় বিনিময়ের পথে হাঁটছে না কাতালানরা। কিন্তু এবারও তাদের খালি হাতেই ফিরতে হচ্ছে। সুর কিছুটা নরম করলেও ২২২ মিলিয়ন ইউরোর কমে নেইমারকে না ছাড়ার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে পিএসজি। ‘ইএসপিএন’র এক রিপোর্টে এমনটাই দাবি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-20 21:55:12