ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

ঢাকায় টাইগারদের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
ঢাকায় টাইগারদের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো রাসেল ডমিঙ্গো-ছবি: সংগৃহীত

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো ঢাকায় এসে পৌঁছেছেন। মঙ্গলবার (২০ আগস্ট) বিকেল ৫টা ১৫ মিনিটে কাতার এয়ারলাইন্সের এক ফ্লাইটে বাংলাদেশে আসেন এই সাবেক প্রোটিয়া কোচ। আগামী দুই বছর তিনি টাইগারদের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন। এর আগে আজ সকাল সাড়ে ১০টায় বাংলাদেশে পা রাখেন আরেক দক্ষিণ আফ্রিকান কোচ ল্যাঙ্গাভেল্ট।

বিশ্বকাপে আশানুরূপ ফলাফল না করতে পারায় টুর্নামেন্টের পরই বাংলাদেশ কোচিং বিভাগে বড় পরিবর্তন আনে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রধান কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয় দক্ষিণ আফ্রিকার সাবেক কোচ ডমিঙ্গোকে।

এছাড়া পেস বোলিং কোচ হিসেবে কোর্টনি ওয়ালশের পরিবর্তে চুক্তিবদ্ধ করা হয় আরেক ল্যাঙ্গাভেল্টকে। আর স্পিন বোলিং কোচ হিসেবে নিউজিল্যান্ডের ড্যানিয়েল ভেট্টরিকে নিয়োগ দেওয়া হয়।  

আফগানিস্তানের বিপক্ষে একটি টেস্ট ও জিম্বাবুয়েকে সঙ্গে নিয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে সোমবার (১৯ আগস্ট) থেকে শুরু হয়েছে কন্ডিশনিং ক্যাম্প। বুধবার থেকে জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্পে যোগ দেবেন দুই দক্ষিণ আফ্রিকান কোচ।  

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।