ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

ওয়ালটন-ডিআরইউ ফুটবল টুর্নামেন্ট শুরু বৃহস্পতিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
ওয়ালটন-ডিআরইউ ফুটবল টুর্নামেন্ট শুরু বৃহস্পতিবার ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের জার্সি উন্মোচন করা হচ্ছে। ছবি: শাকিল আহমেদ

ঢাকা: ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে আগামী ২২ আগস্ট (বৃহস্পতিবার) থেকে শুরু হবে ‘ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯। প্রিন্ট মিডিয়া, ইলেকট্রনিক মিডিয়া এবং অনলাইন পোর্টালসহ মোট ৪০টি দল এ টুর্নামেন্টে অংশগ্রহণ করবে।

মঙ্গলবার (২০ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় ডিআরইউ’র সাগর রুনি মিলনায়তনে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে জার্সি উন্মোচন ও অংশগ্রহণকারী দলগুলোর মধ্য থেকে লটারির মাধ্যমে খেলার ফিচার নির্ধারণ করা হয়।

সংবাদ সম্মেলনে ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেন বলেন, সাংবাদিকরা পেশাগত জীবনে অনেক ব্যস্ত থাকেন। সেই ব্যস্ততার মাঝে সময় বের করে খেলা খেলাধুলা করা অনেক কঠিন। বিশেষ করে ফুটবল খেলা বুদ্ধিমত্তার পাশাপাশি শক্তির প্রয়োজন হয়। সে কারণে অনেক সময় উত্তেজনাও তৈরি হয়। তারপরেও ডিআরইউ এবার সাহস করে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে।

ওয়ালটন-ডিআরইউ ফুটবল টুর্নামেন্টের স্পন্সর করছে ওয়ালটন গ্রুপ। ওয়ালটনের নির্বাহী পরিচালক ইলিয়াস বিন আনোয়ার ডন বলেন, আমাদের প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো-টলারেন্স নীতি গ্রহণ করেছেন। আমরা ওয়ালটন গ্রুপ চেষ্টা করি খেলাধুলার মাধ্যমে মাদক থেকে যুবকদের দূরে রাখতে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ডিআরইউ সাংগঠনিক সম্পাদক আফজাল বারী, ক্রীড়া সম্পাদক শামিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
আরকেআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।