ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ল্যাঙ্গাভেল্ট ঢাকায়, বিকেলে আসছেন ডমিঙ্গো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২০ ১২:৪৯:১৪ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আগেই শুরু হয়েছে ৩৬ ক্রিকেটারকে নিয়ে কন্ডিশনিং ক্যাম্প। এরই মধ্যে মঙ্গলবার (২০ আগস্ট) বাংলাদেশে পৌঁছেছেন বাংলাদেশ জাতীয় দলের পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট। একই দিন বিকেলে ঢাকায় আসার কথা রয়েছে প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় বাংলাদেশে পা রাখেন দক্ষিণ আফ্রিকান কোচ ল্যাঙ্গাভেল্ট। আর বিকেল ৫টায় কাতার এয়ারলাইন্সের এক ফ্লাইটে বাংলাদেশে আসবেন ডমিঙ্গো। 

বিশ্বকাপে আশানুরূপ ফলাফল না করতে পারায় টুর্নামেন্টের পরই বাংলাদেশ কোচিং বিভাগে বড় পরিবর্তন আনে বোর্ড। প্রধান কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয় দক্ষিণ আফ্রিকার সাবেক কোচ ডমিঙ্গোকে। এছাড়া পেস বোলিং কোচ হিসেবে কোর্টনি ওয়ালশের পরিবর্তে চুক্তিবদ্ধ করা হয় আরেক দক্ষিণ আফ্রিকান কোচ ল্যাঙ্গাভেল্টকে। আর স্পিন বোলিং কোচ হিসেবে নিউজিল্যান্ডের ড্যানিয়েল ভেট্টরিকে নিয়োগ দেওয়া হয়। 

আফগানিস্তানের বিপক্ষে একটি টেস্ট ও জিম্বাবুয়েকে সঙ্গে নিয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে সোমবার (১৯ আগস্ট) থেকে শুরু হয়েছে কন্ডিশনিং ক্যাম্প। বুধবার থেকে জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্পে যোগ দেবেন দুই দক্ষিণ আফ্রিকান কোচ। 

বাংলাদেশ সময়:  ১২৪৮ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-20 12:49:14