ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ব্র্যাড হাডিনের অধীনে আইপিএলে খেলবেন সাকিব 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৯ ৭:২৯:৪৯ পিএম
ব্রাড হাডিন: ছবি-সংগৃহীত

ব্রাড হাডিন: ছবি-সংগৃহীত

আগামী মৌসুমের জন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ক্লাব সানরাইজার্স হায়দ্রাবাদের সহকারী কোচ হয়েছেন ব্র্যাড হাডিন। সোমবার (১৯ আগস্ট) ফ্র্যাঞ্জাইজির ক্লাবটি প্রধান কোচ ট্রেভর বেইলিসের নতুন কোচিংয়ের অংশ হিসেবে এই সাবেক অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান-উইকেটরক্ষকের নাম ঘোষণা করে।

টম মুডির বদলে ২০১৬ আইপিএল চ্যাম্পিয়নদের প্রধান কোচ হিসেবে দায়িত্ব নিয়েছেন বেইলিস। স্বদেশী কোচের সহকারী হিসেবে কাজ করবেন হাডিন। ৪১ বছর বয়সী সাবেক অজি তারকা স্থলাভিষিক্ত হচ্ছেন সহকারী কোচ সাইমন হেলমটের। 

মাঠে সফলতার জন্য বেইলিস-হাডিন জুটিকে কোচিংয়ের দায়িত্ব দিয়েছে সানরাইজার্স। বেইলিস কোচ এবং হাডিন অধিনায়ক থাকাকালীন ২০১২ সালে সিডনি সিক্সার্স চ্যাম্পিয়নস লিগ জিতেছিল। 

বেইলিসের মতো হাডিনের আইপিএলের অভিজ্ঞতা রয়েছে। বেইলিসের অধীনে ২০১১ সালে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন হাডিন। কোচ হিসেবে হাডিনের অভিজ্ঞতা নতুন নয়। ২০১৭ সালে আগস্টে নিয়োগ পাওয়ার পর তিনি দু্’বছর অস্ট্রেলিয়ার ফিল্ডিং ও উইকেটরক্ষক কোচের দায়িত্ব পালন করেছেন। এছাড়া ২০১৫ সালে গ্লাভস ও ব্যাটকে অবসরে পাঠানোর পর  অস্ট্রেলিয়া ‘এ’ দলের কোচের দায়্ত্বিও কাঁধে নিয়েছিলেন। 

সানরাইজার্স হায়দ্রাবাদে হাডিন শিষ্য হিসেবে পাবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। ২০১১-১৭ সাল পযর্ন্ত কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলার পর ২০১৮ সাল থেকে হায়দ্রাবাদের হয়ে খেলছেন টাইগার অলরাউন্ডার। 

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
ইউবি  

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-19 19:29:49