ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

অভিষেকেই গোল করে সাও পাওলোকে জেতালেন দানি আলভেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৯ ৪:১৫:৪৩ পিএম
সতীর্থদের সঙ্গে দানি আলভেজের গোল উদযাপন: ছবি-সংগৃহীত

সতীর্থদের সঙ্গে দানি আলভেজের গোল উদযাপন: ছবি-সংগৃহীত

দানি আলভেজকে দলে নেওয়াটা বৃথা যায়নি সাও পাওলোর। অভিষেক ম্যাচেই গোল করে ব্রাজিলের দলটিকে জয় এনে দিয়েছেন এই সাবেক পিএসজি ডিফেন্ডার। আলভেজের গোলে ব্রাজিলিয়ান সিরি এ লিগে সিয়েরাকে ১-০ ব্যবধানে হারিয়েছে সাও পাওলো।

চলতি মাসের শুরুতে পিএসজি ছেড়ে সাও পাওলোতে যোগ দেন আলভেজ। মূলত ৩৬ বছর বয়সী ব্রাজিলিয়ান ডিফেন্ডারের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যায় ফরাসি ক্লাবটির। কয়েক মাস বেকারত্বের পর সদ্য সমাপ্ত দল-বদলের মৌসুমের শেষ দিকে তিনি নতুন চুক্তি করেন ঘরের ক্লাব সাও পাওলোর সঙ্গে। 

ব্রাজিল সিরি এ লিগের অভিষেক ম্যাচে নতুন এক ভূমিকায় দেখা গেছে আলভেজকে। পেশাদারি ক্যারিয়ারের শুরু থেকে রাইট-ব্যাক হয়ে খেলে আসছেন তিনি। কিন্তু সাও পাওলোতে এসে সেলেকাও অধিনায়ক খেলেছেন মিডফিল্ডার হিসেবে। তার ৪০ মিনিটে করা গোলটি ধরে রেখে জয় আদায় করে সাও পাওলো। 

সম্প্রতি অধিনায়ক হিসেবে ঘরের মাটিতে ব্রাজিলকে কোপা আমেরিকা জিতিয়েছেন আলভেজ এবং দর্শকদের ভোটে প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন। আলভেজই ফুটবল ইতিহাসের একমাত্র তারকা যিনি ক্লাব এবং আন্তর্জাতিক টুর্নামেন্ট মিলিয়ে ৪০টি শিরোপা জিতেছেন। 

বাংলাদেশ সময়:ঢ় ১৬১৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-19 16:15:43