ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

কোহলিদের প্রাণনাশের হুমকি দিয়েছে সন্ত্রাসীরা 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৯ ৩:০৪:৪৩ পিএম
সন্ত্রাসী হামলার হুমকিতে নিরাপত্তা জোরদার করা হয়েছে কোহলিদের: ছবি-সংগৃহীত

সন্ত্রাসী হামলার হুমকিতে নিরাপত্তা জোরদার করা হয়েছে কোহলিদের: ছবি-সংগৃহীত

বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে আছে টিম ইন্ডিয়া। তবে ক্যারিবিয়ান দ্বীপে স্বস্তিতে নেই বিরাট কোহলির দল। সন্ত্রাসীদের কাছ থেকে প্রাণনাশের হুমকি পেয়েছে তারা। 

বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) একটি বার্তা পেয়েছে। যেখানে লেখা, ‘বিরাট কোহলি এবং তার দল বিপদে আছে’ এবং তাদের গতিবিধি লক্ষ্য করা হচ্ছে। অবশ্য এরপরই ভারতীয় দলের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে দেশটির ক্রিকেট বোর্ড। 

শুক্রবার (১৬ আগস্ট) কোহলিদের ওপর সন্ত্রাসী হামলা হওয়ার এমন ই-মেইল প্রথম পায় পাকিস্তান। পরে পিসিবি তা দ্রুততার সঙ্গে বিসিসিআইকে ফরোয়ার্ড করে। এরপর ২৪ ঘন্টার ব্যবধানে ভারতীয় ক্রিকেট বোর্ড এই ইমেইলটি পায়। তবে কোন সন্ত্রাসী গ্রুপ হুমকিটি দিয়েছে তা জানা যায়নি। 

বিসিসিআই এর এক সিনিয়র কর্মকর্তা ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিসকে (আইএএনএস) বলেন, ‘তারা একটি ই-মেইল পেয়েছে, তবে এর কোনো সত্যতা নেই। তা সত্ত্বে, টিম ইন্ডিয়ার জন্য অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

তিনি বলেন, ‘এটা প্রতারণামূলক বার্তা। তবুও ভারতীয় দলের জন্য অতিরিক্ত একটি পাইলট যানের ব্যবস্থা করা হয়েছে এবং ইন্ডিয়ান হাই কমিশনার অ্যান্টিগা সরকারকে বিষয়টি অবগত করেছেন।’ 

বর্তমানে ক্যারিবিয়ানদের বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট খেলার জন্য অ্যান্টিগাতে আছেন কোহলিরা।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-19 15:04:43