ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাকিবের সঙ্গে আমার কোন ঝামেলার খবর মিথ্যা: মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৩ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
সাকিবের সঙ্গে আমার কোন ঝামেলার খবর মিথ্যা: মাহমুদউল্লাহ মাহমুদউল্লাহ রিয়াদ। ছবি- সংগৃহীত

বিশ্বকাপ চলাকালেই চাওড় হয়, ড্রেসিংরুমে সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদের সম্পর্ক ভালো নয়। বিভিন্ন সংবাদ মাধ্যমে বেশ আলোচনা ও সমালোচনা চলে এই নিয়ে। এত দিন এ নিয়ে কথা না বললেও অবশেষে এই বিষয়ে মুখ খুললেন অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। জানিয়ে দিলেন, সাকিবের সঙ্গে কোনো প্রকার দ্বন্দ্ব নেই তার। 

রোববার (১৮ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও বার্তা পোস্ট করেন মাহমুদউল্লাহ। সেখানেই ভক্ত-সমর্থকদের উদ্দেশে তিনি বলেন, ‘আশা করি সবাই ভালো আছেন।

একটি অনলাইন নিউজে একটা শিরোনাম দেখলাম। সেখানে সাকিবের সঙ্গে ড্রেসিংরুমের ঘটনাটা ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে। আসলে সাকিবের সঙ্গে আমার কোনও দ্বন্দ্ব বা কোনও ধরনের সমস্যাই হয়নি। আমরা যতদিন ধরে একসঙ্গে খেলছি, ততদিন পর্যন্ত ভালো টিমমেট ছিলাম এবং এখনও আছি, ইনশাল্লাহ ভবিষ্যতেও থাকবো। সাকিবের সঙ্গে আমার কোনও ঝামেলার খবর মিথ্যা। আমার কাছে মনে হয়েছে, এই ব্যাপারটা ক্ল্যারিফাই করা দরকার। এজন্য ভিডিওটা পোস্ট করেছি। ’

এর আগে একই দিন দুপুরে, মিরপুর একাডেমিতে বোলিং অনুশীলন শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মাহমুদউল্লাহ বলেন, ‘আমার মনে হয় এসব নিয়ে কথা না বলাই ভালো। কিছু কিছু খবর সঠিকভাবে উপস্থাপন করা হয়নি। আমি শুধু বলতে চাই, কোনও টিমমেটের সঙ্গে আমার গণ্ডগোল নেই। আমরা সবাই খুব ভালো বন্ধু। আপনারা চাইলে ড্রেসিংরুমে এসে দেখতে পারেন, আমরা কীভাবে একজন আরেকজনের সঙ্গে কথা বলি, কত মজা করি, কত ভালো সময় কাটাই। ’

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।