ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ফলোয়ারের শীর্ষে কোহলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
ফলোয়ারের শীর্ষে কোহলি বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

মাঠে ব্যাট হাতে নিয়ন্ত্রণ করেন বর্তমান সময়ের দুর্দান্ত সব বোলারকে। মাঠের বাইরেও তার দাপট কম নয়। তিনি ভারতীয় অধিনায়ক বিরাট কোহোলি। মাঠের বাইরের তার জনপ্রিয়তা এতটাই বেশি, সামাজিক যোগাযোগ মাধ্যমে কোহলি আছেন ফলোয়ার তালিকার সবার উপরে।

নিজের নামের পাশে এরই মধ্যে যেমন ২০ হাজার আন্তর্জাতিক রান তুলে ফেলেছেন, তেমনি সামাজিক যোগাযোগ মাধ্যমের ফেইসবুক, টুইটার ও ইন্সটাগ্রাম প্রতি ক্ষেত্রে তার নামের পাশে আছেন ৩০ মিলিয়ন ফলোয়ার। যা বিশ্বের ক্রিকেটারদের মধ্যে সর্বোচ্চ।

তার পরই আছেন ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকার। টুইটারে তিনি কোহলির চেয়ে এগিয়ে থাকলেও অন্যান্য মাধ্যমগুলোতে বেশ কিছুটা পিছিয়ে আছেন। টুইটারে টেন্ডুলকারের ফলোয়ার সংখ্যা ৩১ মিলিয়ন তবে ফেসবুক ও ইনস্টাগ্রামে আছে যথাক্রমে ২৮ ও ১৬.৫ মিলিয়ন ফলোয়ার।  

তার পর আছেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ইন্সটাগ্রাম, টুইটার ও ফেইসবুকে তার ফলোয়ারের সংখ্যা যথাক্রমে ১৫.৪, ৭.৭ ও ২০.৫ মিলিয়ন।  

তাদের পর যথাক্রমে আছেন রোহিত শর্মা, সুরেশ রায়না ও যুবরাজ সিং।  

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।