ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ফুটবল ম্যাচকে কেন্দ্র করে তিনজন নিহত, ১০ আহত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
ফুটবল ম্যাচকে কেন্দ্র করে তিনজন নিহত, ১০ আহত ফুটবলকে কেন্দ্র করে হন্ডুরাসে দাঙ্গা: ছবি-সংগৃহীত

হন্ডুরাসের রাজধানী তেগুসিগালপাতে এক ফুটবল ম্যাচকে কেন্দ্র করে তিন জন নিহত ও ১০ জন আহত হয়েছে। আন্তর্জাতিক সংবাদমাধ্যম বিবিসি থেকে জানা যায়, দুই ক্লাবের সমর্থকদের মধ্যে এই ঘটনার সূত্রপাত।

শনিবার (১৭ আগস্ট) সন্ধ্যায় হন্ডুরাসের দুই চির প্রতিদ্বন্দ্বী ক্লাব মোতাগুয়া ও অলম্পিয়ার মধ্যে একটি ম্যাচ মাঠে গড়ায়। মোতাগুয়া দলের টিম বাসে প্রতিপক্ষের পাথর নিক্ষেপের মধ্য দিয়ে এই ঘটনার সূত্রপাত হয়।

যাতে প্রথমেই তিন জন আহত হয়। এরপর জাতীয় স্টেডিয়ামের বাইরে ও ভেতরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ চলে বেশ কিছুক্ষণ। পরে কর্তৃপক্ষ ম্যাচটি  বাতিল করে দিতে বাধ্য হয়।

স্থানীয় হাসপাতালের এক বরাতে বলা হয়, ‘তিন জন মারা গিয়েছেন আর ১০ জনের মতো আহত, যাদের মধ্যে ৭ জন গুলিবিদ্ধ। এদের মধ্যে একজন শিশু আর তিন জনের অবস্থা আশঙ্কাজনক। ’

সংঘর্ষের সময় প্রায় ১০ হাজার দর্শক স্টেডিয়ামের ভেতর ছিল। তার মধ্যে পুলিশ অনেককে গ্রেপ্তার করেছে  এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ার শেল নিক্ষেপ করে।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৯
এমকেএম/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।