ঢাকা, মঙ্গলবার, ১ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
bangla news

দুই ম্যাচ জিতেই শীর্ষস্থানে আর্সেনাল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৭ ৭:৫০:০০ পিএম
বার্নলির বিপক্ষে আউবামেয়াংয়ের গোল উদযাপন: ছবি-সংগৃহীত

বার্নলির বিপক্ষে আউবামেয়াংয়ের গোল উদযাপন: ছবি-সংগৃহীত

নতুন মৌসুমে মাত্র দুই ম্যাচ মাঠে নেমেছে আর্সেনাল। তাতেই ৬ পয়েন্ট নিয়ে ২০১৯-২০ মৌসুমের ইংলিশ প্রিমিয়ার লিগের তালিকার শীর্ষস্থান দখল করেছে গানাররা। শনিবার (১৭ আগস্ট) ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে আর্সেনাল ২-১ ব্যবধানে হারিয়েছে বার্নলিকে। 

উনাই এমেরির শিষ্যরা অবশ্য কতক্ষণ সিংহাসন দখল রাখতে পারেন, তা সময় বলে দেবে। কারণ বাকি দলগুলো এখনো খেলেছে এক ম্যাচ করে। লিগের প্রথম ম্যাচে আর্সেনাল পিয়েরে-এমেরিক আউবামেয়াংয়ের একমাত্র গোলে জয় পেয়েছিল নিউক্যাসলের বিপক্ষে। এবার বার্নলির বিপক্ষেও জয়ের নায়ক এই গেবানিজ ফরোয়ার্ড। 

৬৪ মিনিটে স্প্যানিশ মিডফিল্ডার দানি ক্যাবায়োসের পাস থেকে গোল করে আর্সেনালকে এগিয়ে দেন আউবামেয়াং। এর আগে ১-১ ব্যবধানে বিরতিতে যায় দু’দল। শুরু থেকে আক্রমণাত্মক ফুটবলের পসরা সাজানো গানাররা আলেক্সান্দ্রে লাকাজাত্তের গোলে এগিয়ে যায় ১৩ মিনিটে। ফরাসি স্ট্রাইকারেরও গোলের উৎস রিয়াল মাদ্রিদ থেকে চলতি মৌসুমে ধারে এমিরেটসে আসা ক্যাবায়োস। 

প্রথমার্ধে ব্যবধানটা ধরে রাখতে পারেনি আর্সেনাল। বিরতিতে যাওয়ার দু’মিনিট আগে বার্নলিকে সমতায় ফেরান অ্যাশলে বার্নেস। 

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-17 19:50:00