ঢাকা, মঙ্গলবার, ১ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
bangla news

রবি শাস্ত্রীর পুনঃনিয়োগে নাখোশ ভারতীয় সমর্থকরা 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৭ ৫:০৬:৫৬ পিএম
রবি শাস্ত্রী: ছবি-সংগৃহীত

রবি শাস্ত্রী: ছবি-সংগৃহীত

টিম ইন্ডিয়ার কোচ হওয়ার পথে রবি শাস্ত্রীর নিকট প্রতিদ্বন্দ্বী ছিলেন মাইক হেসন এবং টম মুডি। অবশ্য কপিল দেবের নের্তৃত্বে ক্রিকেট অ্যাডভাইজরি কমিটি (সিএসি) রিরাট কোহলিদের কোচ হিসেবে পুনঃনিয়োগ দিয়েছে শাস্ত্রীকে। কিন্তু রবি শাস্ত্রীকে নিয়োগ দেওয়ায় খুশি হতে পারেনি ভারতীয় ক্রিকেটের সমর্থকরা।

শুক্রবার (১৬ আগস্ট) ৫৭ বছর বয়সী সাবেক ভারতীয় ক্রিকেটারকে কোচ হিসেবে পুনঃনিয়োগ দেওয়ায় সারাদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইয়ে দেন দলটির সমর্থকরা। 

এএনখোনা নামের এক ব্যক্তি টুইটারে লিখেছেন, ‘অন্য দলের টুর্নামেন্ট জেতার ভাল সুযোগ, আমরা বিশ্ব আসরগুলোতে সেমিফাইনালে খেলতে পেরে খুশি থাকব।’ 

হার্দিচ নামের আরেক ভারতীয় সমর্থক টুইটারে রোহিত শর্মার মাথায় হাত দেওয়া হতাশ মুখের ছবি পোস্ট করে লিখেছেন, ‘সকল ভারতীয় সমর্থকদের প্রতিক্রিয়া।’ 

টুইটারে আরেক ভারতীয় স্বন্দীপ চামোলি লিখেছেন, ‘এটা ভারতের জন্য ভাল কিছু হচ্ছে না। সুতরাং এটা আনুষ্ঠানিক যে, এখন থেকে ভারত ৩-৪ বছর আইসিসির কোনো শিরোপা জিতবে না। 

রবি শাস্ত্রীকে দুই বছরের জন্য কোচ হিসেবে পুনঃনিয়োগ দিয়েছে বিসিসিআই। ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ পযর্ন্ত তিনি কোচের দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-17 17:06:56