bangla news

বোর্ডের কাছে দুই মাসের সময় চাইলেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৭ ৪:৪০:৪৩ পিএম
ফাইল ছবি: শোয়েব মিথুন

ফাইল ছবি: শোয়েব মিথুন

আগের ঘোষণা অনুযায়ী শনিবারের (১৭ আগস্ট) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতির সংবাদ সম্মেলনের বিষয় বাংলাদেশের প্রধান কোচ। তবে পাশাপাশি সবার আগ্রহ ছিলো ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার অবসর বিষয়েও। 

ধারণা করা হয়, আজই হয়তো অবসর বিষয়ে চূড়ান্ত কোনো ঘোষণা আসবে সভাপতি ও মাশরাফির পক্ষ থেকে। কিন্তু পরবর্তীতে জানা গেলো, অবসর বিষয়ে এখনই সিদ্ধান্ত নিচ্ছেন না ওয়ানডে অধিনায়ক। 

কবে অবসর নেবেন সে বিষয়ে সিদ্ধান্ত নিতে বোর্ডের কাছে আরও দুই মাসের সময় চেয়েছেন মাশরাফি। বিস্তারিত কিছু না জানালেও মিরপুরের সংবাদ সম্মেলনে রাসেল ডমিঙ্গোকে টাইগারদের নতুন কোচ ঘোষণার পাশাপাশি সভাপতি বলেন, ‘আমরা সম্মানের সঙ্গেই ক্রিকেটারদের বিদায় দিতে চাই। তবে ঠিক কখন বিদায় নিতে হবে এটা ক্রিকেটারদেরও জানতে হবে। মাশরাফি আরও দুইমাসের সময় চেয়েছেন ভাবনার জন্য। এরপরই আমরা কিছু জানাতে পারব।’ 

মূলত মাশরাফির অবসর চিন্তা সামনে রেখেই জিম্বাবুয়েকে আমন্ত্রণ জানানো হয়। আয়ারল্যান্ডকে সঙ্গে নিয়ে আয়োজন করা হয়েছে তিন জাতীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট। বিসিবির ভাবনায় এই সিরিজের পর দুই বা তিন ম্যাচের একটি ওয়ানডে সিরিজ। যেখানে খেলে অবসরে যেতে পারেন মাশরাফি। কিন্তু দুই মাস সময় চাওয়াতে সেই হিসেবেও দেখা দিলো গড়মিল।

বাংলাদেশ সময়: ১৬৪০ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-17 16:40:43