ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে লুইস সুয়ারেজ 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৯
অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে লুইস সুয়ারেজ  চোটে পড়েছেন সুয়ারেজ: ছবি-সংগৃহীত

নতুন মৌসুমের শুরুটা মোটেও ভাল হয়নি গত আসরের লা লিগা চ্যাম্পিয়ন বার্সেলোনার। ২০১৯-২০ মৌসুমের উদ্বোধনী ম্যাচে কাতালানরা ১-০ ব্যবধানে হেরেছে ‍অ্যাথলেটিকো বিলবাওয়ে বিপক্ষে। সেই হারের যন্ত্রণার সঙ্গে বার্সা সমর্থকদের জন্য অপেক্ষা করছে আরেকটি দুঃসংবাদ। চোটে পড়েছেন লুইস সুয়ারেজ। 

শুক্রবার (১৬ আগস্ট) দিবাগত রাতে বিলবাওয়ের বিপক্ষে ডান পায়ের কাফে চোট পেয়েছেন সুয়ারেজ। চোটে পড়ায় ম্যাচের ৩৭ মিনিটের সময় তাকে মাঠ ছাড়তে হয়।

উরুগুইয়ান ফরোয়ার্ড মাঠের বাইরে চলে গেছেন অনির্দিষ্টকালের জন্য।  

বার্সেলোনা এক বিবৃতিতে জানিয়েছে, ‘শনিবার সকালে পরীক্ষার পর জানা গেছে সুয়ারেজ ডান পায়ের কাফে চোট পেয়েছেন। তার ফিরে আসা নির্ভর করছে তার সুস্থতার ওপর। ’

সান মেমেস স্টেডিয়ামের ম্যাচটিতে ছিলেন না বার্সেলোনার প্রাণভোমরা লিওনেল মেসি। গত সপ্তাহে কাতালানরা নাপোলির বিপক্ষে দু’টি প্রীতি ম্যাচ খেলার জন্য যুক্তরাষ্ট্র সফরে যাওয়ার আগে কাফ ইনজুরিতে পড়েন আর্জেন্টাইন ফরোয়ার্ড। এবার মেসির সঙ্গে একই ইনজুরিতে পড়ে মাঠের বাইরে চলে গেলেন ৩২ বছর বয়সী সুয়ারেজও।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।