bangla news

বার্সা ছেড়ে বায়ার্নে কুতিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৭ ১২:৩৩:১৯ পিএম
ফিলিপে কুতিনহো। ছবি: সংগৃহীত

ফিলিপে কুতিনহো। ছবি: সংগৃহীত

জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখে যাচ্ছেন ব্রাজিলের তারকা মিডফিল্ডার ফিলিপে কুতিনহো। ২০১৮ সালের জানুয়ারিতেই মাত্রই স্পেনের বার্সেলোনায় যোগ দেন তিনি। তবে বায়ার্নের কাছে কুতিনহোকে বিক্রি করেনি বার্সা। কেবল ধারে খেলতে দিয়েছে। তবে চুক্তিতে বলা আছে, চাইলে কুতিনহোকে কিনতে পারবে জার্মান চ্যাম্পিয়নরা।

বায়ার্ন কর্তৃপক্ষ তাদের ওয়েবসাইটে জানিয়েছে, ২৭ বছর বয়সী এ ব্রাজিলিয়ান মিডফিল্ডার কয়েক দিনের মধ্যেই দলের সঙ্গে যোগ দেবেন। 

লিভারপুল থেকে ১৪২ মিলিয়ন পাউন্ডে বার্সেলোনায় আসেন কুতিনহো। এখন পর্যন্ত বার্সার হয়ে ৭৬ ম্যাচে ২১টি গোল করেন তিনি। তবে সাম্প্রতিক সময়ে বার্সার হয়ে কুতিনহোর  ফর্মটা খুব একটা ভালো না যাওয়ায় তাকে ছেড়ে দেয়ারই সিদ্ধান্ত নেয় আরনেস্তো ভালভার্দের দল।

ক্লাব দুটির মধ্যে ইতিমধ্যে মৌখিক আলোচনাও হয়ে গেছে। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণার বাকি। বায়ার্ন প্রধান নির্বাহী উমিনিগে জানিয়েছেন, ‘আমি এতটুকু জানাতে পারি বায়ার্নের স্পোর্টিং ডিরেক্টর ও আমি গত বুধবার বার্সেলোনায় ছিলাম। সংশ্লিষ্ট প্লেয়ারের দল-বদলে আমরা দুই ক্লাবই একটি সমঝোতায় পৌঁছেছি। কুতিনহো হয়তো রোববার অথবা সোমবার মিউনিখে পৌঁছাবেন। মেডিক্যাল পরীক্ষার পরই চুক্তি সই হবে।’

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-17 12:33:19