ঢাকা, রবিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
bangla news

হারে বার্সার লা লিগা শুরু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৭ ৯:১৭:৪০ এএম
বার্সেলোনার হার। ছবি- সংগৃহীত

বার্সেলোনার হার। ছবি- সংগৃহীত

ইনজুরিতে মাঠের বাইরেই থাকতে হয়েছে দলের প্রধান অস্ত্র লিওনেল মেসিকে। দলের এ খারাপ সময়ে লা লিগার শুরুটাও ভালো হলো না বার্সেলোনার। অ্যাতলেটিকো বিলবাওয়ের বিপক্ষে ১-০ গোলে হেরেই মৌসুম শুরু হলো কাতালানদের।

শুক্রবার বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় বিলবাওয়ের বিপক্ষে মাঠে নামে বার্সেলোনা। কিন্তু মাঠে কিছুটা অপরিচিতই মনে হয় দলটিকে। প্রথমার্ধে দুইবার গোলের সহজ সুযোগ বঞ্চিত হয় বার্সেলোনা। ৩৩ মিনিটের ডি-বক্সের ভেতরে বল পেয়ে কাজে লাগাতে পারেননি লুইস সুয়ারেস। ৩৭তম মিনিটে ডান পায়ের পেশিতে চোট পেয়ে মাঠ ছাড়েন সুয়ারেস।

৪৪তম মিনিটে আরও একবার গোলবঞ্চিত হয় বার্সা। ব্রাজিলিয়ান মিডফিল্ডার রাফিনিয়ার নেওয়া উঁচু কোনাকুনি শট ক্রসবারে লেগে ফিরে এলে প্রথমার্ধে দুই দলকেই গোলশূন্য থাকতে হয়।

দ্বিতীয়ার্ধে আক্রমণভাগ বেশ সক্রিয় হয়ে ওঠে বার্সেলোনার। কিন্তু ফরোয়ার্ডদের ব্যর্থতায় গোলের দেখা পায়নি তারা। অপদিকে বিলবাওয়ের পক্ষে ৮৯তম মিনিটে দারুণ এক বাই-সাইকেল কিকে গোল করেন স্প্যানিশ ফরোয়ার্ড আরিস আদুরিস।

ম্যাচের বাকি সময়ে এই গোল পরিশোধ করতে সক্ষম হয়নি মেসিবিহীন বার্সা। তাই ১-০ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয় বার্সাকে।

২০১৩ সালের পর এই প্রথম কাতালান দলটির বিপক্ষে লিগে জয় পেল বিলবাও।

বাংলাদেশ সময়: ০৯১৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৯

এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল বার্সেলোনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-17 09:17:40