ঢাকা, রবিবার, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ সেপ্টেম্বর ২০১৯
bangla news

প্রতিবন্ধী ভক্তকে অসাধারণ স্মৃতি উপহার দিলেন সালাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৪ ৪:০৪:১০ পিএম
প্রতিবন্ধী ক্ষুদে ভক্তকে আজীবন মনে রাখার মতো স্মৃতি উপহার দিয়েছেন সালাহ-ক্লপরা-ছবি: সংগৃহীত

প্রতিবন্ধী ক্ষুদে ভক্তকে আজীবন মনে রাখার মতো স্মৃতি উপহার দিয়েছেন সালাহ-ক্লপরা-ছবি: সংগৃহীত

চেলসির বিপক্ষে সুপার কাপের লড়াইয়ে নামবে লিভারপুল। এই ম্যাচের জন্য প্রস্তুতি নিচ্ছে ‘অলরেডস’রা। অনুশীলনের এক পর্যায়ে এক ক্ষুদে প্রতিবন্ধী ভক্তকে অসাধারণ স্মৃতি উপহার দিলেন মোহামেদ সালাহ।

লিভারপুলের টুইটার একাউন্ট থেকে একটি ভিডিও আপলোড করা হয়েছে যেখানে উয়েফা ফাউন্ডেশনের দুই শিশুর সঙ্গে ফুটবল নিয়ে কারিকুরি করতে দেখা গেছে সালাহকে। দুজনের মধ্যে একজন শিশুর সঙ্গে বেশ কিছুটা সময় ওয়ান-টু খেলতে দেখা যায় তাকে। তবে এক মুহূর্তে সালাহ’র পা থেকে বল ওই শিশুর নাগালের বাইরে চলে গেলে সুযোগটা হাতছাড়া করেনি অন্য শিশুটি। সেও যোগ দেয় লিভারপুল উইঙ্গারের সঙ্গে।

লিভাপুলের পক্ষ থেকে আরও একটি ভিডিও ফুটেজ শেয়ার করা হয়েছে, যেখানে লিভারপুলের অন্য খেলোয়াড়দেরও ওই দুই শিশুর সঙ্গে খেলতে দেখা গেছে। এমনকি তাদের সঙ্গে যোগ দেন লিভাপুলের কোচ ইয়ুর্গেন ক্লপ। ভিডিওগুলো সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়তেই নেটিজেনদের প্রশংসায় ভাসছেন সালাহ ও তার সতীর্থরা।

এবারই প্রথমবারের মতো উফেফা সুপার কাপে দেখা যাবে ‘অল ইংলিশ’ লড়াই। কেননা গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগের শিরোপা ঘরে তুলেছে লিভারপুল আর ইউরোপা লিগ গেছে চেলসির দখলে। বৃহস্পতিবার (১৫ আগস্ট) ইস্তানবুলের ভোডাফোন পার্কে মুখোমুখি দুই ইংলিশ জায়ান্ট।

প্রতিবন্ধী ক্ষুদে ভক্তের সঙ্গে সালাহ'র ফুটবল খেলার মুহূর্তের ভিডিও দেখতে ক্লিক করুন এখানে

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
এমএইচএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল মোহামেদ সালাহ লিভারপুল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-14 16:04:10