bangla news

বার্সার অফিসে নেইমারের আইনজীবী!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৩ ৩:২৯:৩৪ পিএম
বার্সার অফিসের সামনে নেইমারের প্রতিনিধিদের দেখা গেছে-ছবি: সংগৃহীত

বার্সার অফিসের সামনে নেইমারের প্রতিনিধিদের দেখা গেছে-ছবি: সংগৃহীত

নেইমারের দলবদলে নতুন মোড়। এবার বার্সেলোনার অফিসে দেখা গেছে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের প্রতিনিধিদের। তাদের মধ্যে একজন পিএসজি’র আইনজীবী হুয়ান দি দিয়োস ক্রেসপো, যিনি দুই বছর আগে নেইমারের রিলিজ ক্লজ (২২২ মিলিয়ন ইউরো) বার্সেলোনায় ডিপোজিট করেছিলেন।

বার্সার অফিসের সামনে নেইমারের আইনজীবীর প্রবেশের ছবি প্রকাশ করে স্প্যানিশ সংবাদ মাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, ওই সময় ক্যাম্প ন্যুয়ের অফিসে উপস্থিত ছিলেন ক্লাব প্রেসিডেন্ট হোসে মারিয়া বার্তমেউ। তবে আইনজীবীদের প্রবেশের ঠিক ১০ মিনিট পরই তিনি বেরিয়ে যান।

এদিকে ঠিক কী হয়েছে বার্সার অফিসে তা নেইমারের আইনজীবী কিংবা ক্যাম্প ন্যু, কোনো পক্ষই নিশ্চিত করেনি। তবে নেইমারের আইনজীবী ক্রেসপো জানিয়েছেন, তার সফরের সঙ্গে নেইমার ইস্যু জড়িত নয়। একটি টেলিভিশন প্রোগ্রামের জন্যই নাকি বার্সায় গিয়েছিলেন তিনি।

নেইমারের আইনজীবী যাই বলুন না কেন, বার্সার অফিসে তাকে দেখতে পাওয়া মোটেই কাকতালীয় ঘটনা নয়। কারণ ২০১৭ সালে যখন নেইমার বার্সা ছেড়ে যান তখনও তাকে ক্যামেরাবন্দি করেছিল স্প্যানিশ মিডিয়া। তিনিই নেইমারের রিলিজ ক্লজের অর্থ পিএসজি’র কাছ থেকে নিয়ে বার্সায় পৌঁছে দেন।

গত মৌসুম শেষ হওয়ার পর থেকেই বার্সায় ফেরার জন্য সবরকম চেষ্টা করে যাচ্ছেন নেইমার। পিএসজি’র প্রাক-মৌসুম প্রস্তুতিতেও দেখা যায়নি তাকে। এমনকি তাকে ছাড়াই মৌসুম শুরু করে দিয়েছে টমাস টুখেলের শিষ্যরা। এসব মিলিয়ে নেইমারের পিএসজি ছাড়া যে সময়ের ব্যাপার তা অনেকটাই নিশ্চিত। 

তবে সর্বশেষ খবর অনুযায়ী, পিএসজি নাকি নেইমারের বিনিময়ে ফিলিপ্পে কৌতিনহোকে চায়। অন্যদিকে তাকে পেতে জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে রিয়াল মাদ্রিদও। বার্সার চিরপ্রতিদ্বন্দ্বীরা এজন্য ১২০ মিলিয়ন ইউরোর সঙ্গে ক্রোয়েট মিডফিল্ডার লুকা মদ্রিচকে দিতেও রাজি।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নেইমার ফুটবল বার্সেলোনা পিএসজি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-13 15:29:34