ঢাকা, রবিবার, ১০ ভাদ্র ১৪২৬, ২৫ আগস্ট ২০১৯
bangla news

২০২৮ অলিম্পিকে ক্রিকেটের ব্যাপারে কাজ করছে আইসিসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৩ ১১:১৪:৪৯ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

২০২৮ লস অ্যাঞ্জেলস অলিম্পিকে ক্রিকেট যুক্ত করার ব্যাপারে কাজ করে যাচ্ছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। এমনটি নিশ্চিত করে এমসিসি ওয়ার্ল্ড ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাইক গ্যাটিং জানান, আইসিসির নতুন প্রধান নির্বাহী মানু সাওহানি এই সপ্তাহে লর্ডসে এ নিয়ে আলোচনা করেছেন।

অলিম্পিকে ক্রিকেট যুক্ত হলে, এটি হবে দীর্ঘদিনের আশার ফসল। গ্যাটিং জানান, সাওহানি এমসিসিকে বলেছেন সঠিক প্রক্রিয়াই পারে বিশ্বের সবচেয়ে বড় এই ক্রীড়া মহাযজ্ঞে ক্রিকেটকে নিয়ে যেতে।

গ্যাটিং বলেন, ‘আইসিসির প্রধান নির্বার্হী মানু সাওহানির সঙ্গে আমরা কথা বলেছি। আর তিনি খুবই আশাবাদী যে আমরা ২০২৮ অলিম্পিকে ক্রিকেটকে নিয়ে যেতে পারবো। এরই লক্ষ্যে তারা কাজ করে যাচ্ছে। বিশ্বব্যাপী ক্রিকেটকে ছড়িয়ে দিতে দারুণ কাজ করবে।’

গ্যাটিং এছাড়াও ২০২২ বার্মিহাম কমনওয়েলথ গেমসে নারীদের ক্রিকেট খেলার ব্যাপারটি চূড়ান্ত করেছেন। তিনি জানান ১৯৯৮ সালের কুয়ালালামপুরের পর এই প্রথম এটি যুক্ত হলো। এ ব্যাপারে আয়োজক কমিটি ও আইসিসির কর্মকর্তারা সম্প্রতি সভা করেছে।

বাংলাদেশ সময়: ১১১৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-13 11:14:49