ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ভারতের কাছে যুবাদের হার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৪ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৯
ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ভারতের কাছে যুবাদের হার শিরোপা নির্ধারণী ম্যাচে পরাজিত হয় টাইগার যুবারা। ছবি: সংগৃহীত

পুরো টুর্নামেন্টে দারুণ করেও ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ভারতীয় অনূর্ধ্ব-১৯ দলের কাছে হেরে গেলো বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। শিরোপা নির্ধারণী ম্যাচে ৬ উইকেটে পরাজিত হয় টাইগার যুবারা।

রোববার (১১ আগস্ট) কাউন্টি গ্রাউন্ড হোভে প্রথমে ব্যাট করা বাংলাদেশ মাহমুদুল হাসান জয়ের সেঞ্চুরিতে নির্ধারিত ৫০ ওভার শেষে সবকটি উইকেট হারিয়ে ২৬১ রান করে। জবাবে ৪ উইকেট হারিয়ে ও ৮ বল বাকি থাকতে ২৬৪ করে জয়ের বন্দরে পা রাখে ভারতীয় যুবারা।

২৬২ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে চার ব্যাটসম্যানের হাফসেঞ্চুরিতে জয় পায় ভারত। সর্বোচ্চ ৬৬ বলে ৭৩ রান করেন অধিনায়ক প্রিয়াম গ্রাগ, বাংলাদেশি বোলার রাকিবুল হাসান ২টি উইকেট নেন।

টসে জিতে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে জয়ের সেঞ্চুরিতে ভালো সংগ্রহ পায় বাংলাদেশ। রান আউট হওয়ার আগে ১৩৪ বলে ৯টি চার ও এক ছক্কায় ১০৯ রান করেন তিনি। এছাড়া ৬০ রান করেন পারভেজ হোসেন ইমন। ভারতীয় বোলারদের মধ্যে দু’টি করে উইকেট নেন কার্তিক ত্যাগি ও মিশ্রা।

বাংলাদেশ সময়: ০০৫৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৯
এমএমএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।