ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আহত ক্ষুদে ভক্তকে চমকে দিলেন সালাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৪ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৯
আহত ক্ষুদে ভক্তকে চমকে দিলেন সালাহ আহত ক্ষুদে ভক্ত ও তার ভাইয়ের সঙ্গে সালাহ-ছবি: সংগৃহীত

লিভারপুলের সমর্থকদের কাছে মোহামেদ সালাহ সুপারস্টারের চেয়ে কোনো অংশে কম নন। স্বাভাবিকভাবেই তার ভক্তসংখ্যা অগণিত। তাকে কাছ থেকে দেখতে পেলে অনেকেই আবেগ সংবরণ করতে পারেন না। কিন্তু ক্ষুদে ভক্ত তাকে একনজর দেখার জন্য যেভাবে আহত হয়েছে তা দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি মিশরীয় তারকা।

লিভারপুলে সালাহ’র প্রতি সবার ভালোবাসা অফুরন্ত। মাঠে তার লড়াই যেমন সবাই উপভোগ করে, তেমনই মাঠের বাইরেও তিনি সমান সমাদৃত।

শান্ত, নম্র এবং ভদ্র, ২৭ বছর বয়সীর এসব বৈশিষ্ট্যের কারণে বিশ্বের কোটি কোটি ভক্তদের কাছে তাকে ‘রোল মডেল’ বানিয়ে দিয়েছে। নিজের অসাধারণ সেই বৈশিষ্ট্যের স্বাক্ষর তিনি আবারও রাখলেন।

সালাহ’কে একনজর দেখার জন্য ছুটে যাওয়ার সময় রাস্তার পাশে থাকা ল্যাম্পপোস্টের সঙ্গে ধাক্কা খেয়ে নাক ফাটিয়ে ফেলে এক ক্ষুদে ভক্ত। নাক বেয়ে অঝোরে রক্ত পড়ছে, তবু প্রিয় তারকাকে দেখার ইচ্ছে থেকে এতটুকু সরে আসেনি সেই ভক্ত। এই দৃশ্য দেখে নিজের গাড়ি থেকে নেমে আসেন সালাহ। লুইস ও তার ভাই আইজ্যাককে জড়িয়ে ধরে ছবিও তোলেন।  

লুইস ও আইজ্যাকের সঙ্গে সালাহ’র ছবি পোস্ট করে তার বাবা জো কুপার টুইটারে লিখেছেন, ‘আমার ছেলের (লুইস) অবস্থা সম্পর্কে খোঁজ নিতে আসার জন্য তোমাকে ধন্যবাদ। সে তোমাকে অনেক ভালোবাসে এবং তুমি যখন তাকে দেখতে এসে জড়িয়ে ধরেছো, ওর সব ব্যথা উধাও হয়ে গেছে। তুমি একজন সত্যিকারের ভালো মানুষ। ’

২০১৭ সালের জুনে প্রায় ৪০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ইতালিয়ান ক্লাব এএস রোমা থেকে লিভারপুলে পাড়ি জমান সালাহ। মাত্র ২ বছর পর নিজেকে তিনি ইংলিশ জায়ান্টদের কিংবদন্তির পর্যায়ে নিয়ে গেছেন। ‘অলরেড’দের জার্সিতে ১০৬ ম্যাচ খেলে ৭২টি গোল করা হয়ে গেছে তার।  

অ্যানফিল্ডে নিজের অভিষেক মৌসুমেই ৩২ গোল করে প্রিমিয়ার লিগের বর্ষসেরা খেলোয়াড়ের তকমা জিতেছিলেন সালাহ। গত মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৫২ ম্যাচে ২৭ গোল করলেও মৌসুম শেষ করেছেন চ্যাম্পিয়নস লিগের শিরোপা জিতে।

নতুন মৌসুমটাও দারুণভাবে শুরু করেছেন সালাহ। দু’দিন আগে নরউইচ সিটির বিপক্ষে লিভারপুলের ৪-১ গোলে জেতা ম্যাচে নিজে এক গোল করার পাশাপাশি একটি বানিয়েও দিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।