bangla news

মৌসুমের 'প্রথম' ম্যাচে অনিশ্চিত মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১১ ৬:১৩:৪৪ পিএম
লিওনেল মেসি-ছবি: সংগৃহীত

লিওনেল মেসি-ছবি: সংগৃহীত

মৌসুমের প্রথম থেকেই মাঠে নামতে উদগ্রীব ছিলেন লিওনেল মেসি। কিন্তু তা আর হচ্ছে না। ইনজুরির কারণে অ্যাথলেটিক বিলবাও’র বিপক্ষে আসন্ন মৌসুমে লা লিগায় বার্সার প্রথম ম্যাচে খেলা হচ্ছে না আর্জেন্টাইন ফরোয়ার্ডের।

শনিবার (১০ জুলাই) রাতে প্রীতি ম্যাচে নাপোলির বিপক্ষে মাঠে নেমেছিল বার্সেলোনা। ম্যাচটি ৪-০ গোলে জিতেও যায় কাতালান জায়ান্টরা। কিন্তু ইনজুরি আক্রান্ত মেসি সেসময় ইনজুরি থেকে সেরে ওঠার লড়াইয়ে ব্যস্ত। তবে এখনও মাঠে নামার মতো যথেষ্ট ফিট নিন মেসি, এমনটাই জানালেন বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে। 

মার্কিন যুক্তারাষ্ট্রের মিশিগানে অনুষ্ঠিত ম্যাচ শেষে ভালভার্দে বলেন, ‘সে এখনও পুনর্বাসন প্রক্রিয়ায় আছে এবং আমি জানি না সে লা লিগায় দলের প্রথম ম্যাচে খেলতে পারবে কি না। এটা কঠিন হবে বলেই মনে হচ্ছে।’

ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন বার্সেলোনা অধিনায়ক লিওনেল মেসি। যার কারণে দলের সঙ্গে যুক্তরাষ্ট্র সফরে যাওয়া হয়নি এই ৩২ বছর বয়সী ফরোয়ার্ডের।

গ্রীষ্মের ছুটি কাটিয়ে সোমবার (০৫ আগস্ট) ক্যাম্প ন্যু’র অনুশীলনে যোগ দেন মেসি। কিন্তু অনুশীলনে ডান পায়ে চোট অনুভব করায় চিকিৎসকের শরণাপন্ন হোন তিনি।

অবশ্য পরীক্ষার পর ডাক্তাররা জানিয়েছেন, মেসির চোট তেমন গুরুতর নয়। গ্রেড ওয়ান পর্যায়ে আছে অার্জেন্টাইন ফরোয়ার্ডের চোট।

মেসির অনুপস্থিতিতে অবশ্য বার্সাকে খুব একটা ভুগতে হচ্ছে না। নাপোলির বিপক্ষে ম্যাচে এই মৌসুমেই অ্যাতলেটিকো মাদ্রিদ ছেড়ে বার্সায় নাম লেখানো আতোঁয়া গ্রিজম্যান প্রথম গোলের দেখা পেয়েছেন। 

অন্যদিকে জোড়া গোল করে ভালো ফর্ম বজায় রেখেছেন উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেস। গোলের দেখা পেয়েছেন উসমানে ডেম্বেলেও। তবে গত মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৫১ গোল করা মেসির অভাব তাতে পূরণ হওয়ার নয়।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল বার্সেলোনা মেসি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-11 18:13:44