bangla news

বক্সিং রিংয়ে মুখোমুখি রোনালদো-নেইমার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১১ ৫:২৫:০৮ পিএম
বক্সারের ভূমিকায় রোনালদো ও নেইমার/ছবি: সংগৃহীত

বক্সারের ভূমিকায় রোনালদো ও নেইমার/ছবি: সংগৃহীত

ফুটবল মাঠে অনেকবারই মুখোমুখি হয়েছেন। তাই বলে বক্সিং রিংয়ে! অবিশ্বাস্য হলেও এটাই সত্যি। তবে এটা অবশ্য সত্যিকারের বক্সিং রিং নয়। একটি বিজ্ঞাপনের জন্য রোনালদো ও নেইমারকে দেখা গেছে বক্সারের ভূমিকায়।

সেই বিজ্ঞাপনের শুটিংয়ের কিছু ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায় সত্যিকারের বক্সারের মতোই বক্সিং গ্ল্যাভস হাতে রিংয়ে মুখোমুখি হয়েছেন রোনালদো ও নেইমার। তবে বিজ্ঞাপনের বিষয় সম্পর্কে জানা না গেলেও বেশ সাড়া জাগিয়েছে।

বক্সিং রিংয়ে নেইমারের চেয়ে রোনালদো বেশি মানানসই, বলছেন নেটিনেজনরা। তাদের যুক্তি, বিশেষ করে ৬ ফুট ১ ইঞ্চি উচ্চতা ও ৮৪ কেজি ওজন নিয়ে সত্যিকারের বক্সারদের মতোই গড়ন ৩৪ বয়সী রোনালদোর। অন্যদিকে বয়সের (২৭ বছর) হিসেবে এগিয়ে থাকলেও ৫ ফুট ৯ ইঞ্চি উচ্চতা আর ৬৮ কেজি ওজনের নেইমারের গড়ন ঠিক বক্সারদের মতো নয়।

একই বিজ্ঞাপনের অবশ্য ভিন্ন একটি ভার্সন নির্মাণ করা হয়েছে। দ্বিতীয় ভার্সনটিতে রোনালদো ও নেইমারকে টেবিল টেনিস খেলোয়ারের ভূমিকায় দেখা গেছে। তবে তাদের হাতে ছিল ‘চপস্টিক’ (খাওয়ার জন্য চীন, জাপানসহ অনেক দেশেই ব্যবহৃত হয় সরু কাঠির মতো দেখতে দুটি বস্তু যা চপস্টিক নামে পরিচিত)।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৯
এমএইচএম 

ক্লিক করুন, আরো পড়ুন :   নেইমার ফুটবল রোনালদো
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-11 17:25:08