ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

স্টার্লিংয়ের হ্যাটট্রিকে ম্যানসিটির দাপুটে জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৮ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৯
স্টার্লিংয়ের হ্যাটট্রিকে ম্যানসিটির দাপুটে জয় ম্যানসিটির জয়। ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলে জয় দিয়ে এবারের মৌসুম শুরু করেছে বর্তমান লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। রাহিম স্টার্লিংয়ের হ্যাটট্রিকে ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছে সিটিজেনরা।

লন্ডন স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই আধিপত্য দেখায় ম্যানসিটি। বর্তমান লিগ চ্যাম্পিয়নদের সাফল্য পেতেও সময় লাগেনি।

২৫ মিনিটে পেনাল্টি বক্সে ডান পাশ থেকে কাইল ওয়াকারের পাস থেকে বাম পায়ের টোকায় বল জালে পাঠান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস।

প্রথমার্ধে আর ব্যবধান বাড়াতে পারেনি সিটিজেনরা। বিরতির পর ৫১ মিনিটে ব্যবধান বাড়ায় অতিথি দলটি। কেভিন ডিব্রুয়েনার বাড়ানো বল পেনাল্টি বক্সের মধ্যে পেয়ে যান স্টার্লিং। মাঝখান থেকে বাম পায়ের বুদ্ধিদীপ্ত শটে বল জালে পাঠান তিনি।

ম্যানসিটির জয়।  ছবি: সংগৃহীত

৭৫ মিনিটে রিয়াদ মাহরেজের উঁচু করে বাড়ানো বল পেনাল্টি বক্সে পেয়ে নিয়ন্ত্রণ নিয়ে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে পাঠান স্ট্রার্লিং। ৩-০ গোল এগিয়ে যায় ম্যানসিটি।

৮৬ মিনিটে স্পট কিক থেকে ব্যবধান ৪-০ করেন আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরো। অবশ্য প্রথমবারে পেনাল্টি শট ফিরিয়ে দিয়েছিলেন ওয়েস্টহ্যাম গোলরক্ষক। কিক নেওয়ার সময় তার পা গোললাইনে না থাকায় রেফারি আবারও পেনাল্টি কিক নেওয়ার নির্দেশ দেন। দ্বিতীয়বার আর ভুল করেননি অ্যাগুয়েরো।

ম্যাচের শেষ ভাগে ইনজুরি সময়ে হ্যাটট্রিক পূরণ করেন স্টার্লিং। মাহরেজের পাস থেকে বল লক্ষ্যভেদ করেন এই ইংলিশ স্ট্রাইকার। ফলে ৫-০ গোলের বড় জয় নিয়েই মাঠ ছাড়ে পেপ গার্দিওলার শিষ্যরা।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯
আরএআর/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।