ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

সুপার কাপে অনিশ্চিত অ্যালিসন 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯
সুপার কাপে অনিশ্চিত অ্যালিসন  মাঠ ছাড়ছেন অ্যালিসন: ছবি-সংগৃহীত

ঘরের মাঠে নরউইচের বিপক্ষে বড় জয় নিয়ে মৌসুম শুরু করেছে লিভারপুল। কিন্তু তাতেও স্বস্তি নেই অল রেডসদের মনে। কাফ ইনজুরিতে পড়ে সুপার কাপ থেকে ছিটকে গেছেন অ্যানফিল্ডের ব্রাজিলিয়ান গোলররক্ষক অ্যালিসন বেকার। 

বুধবার (১৪ আগস্ট) দিবাগত রাতে ইস্তাম্বুলে সুপার কাপে মুখোমুখি হবে দুই ইংলিশ জায়ান্ট লিভারপুল ও চেলসি। মূলত লড়াইটি উয়েফার দুই লিগ চ্যাম্পিয়নের।

গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগ জিতেছে লিভারপুল। চেলসির হাতে ওঠেছে ইউরোপা লিগ শিরোপা। কিন্তু এমন একটি হাইভোল্টেজ ম্যাচে দর্শক হয়ে কাটাতে হবে অ্যালিসনকে।  

অ্যালিসনের চোটের ব্যাপারে অল রেডস কোচ ইয়ুর্গেন ক্লপ বলেন, ‘তাকে যেন কোনোকিছু আঘাত করেছে এমন অনুভবই করছে সে যা ভাল কোনো চিহ্ন নয়। সে বুধবারের ম্যাচের জন্য প্রস্তুত হতে পারবে না। ’ 

প্রিমিয়ার লিগের ২০১৯-২০ মৌসুমের উদ্বোধনী ম্যাচে নরউইচের মুখোমুখি হয় লিভারপুল। ম্যাচের ২৮ মিনিটের সময় ৩ গোলে এগিয়ে যায় ক্লপের দল। ৩৮ মিনিটে কাফ ইনজুরিতে পড়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে মাঠ ছাড়তে বাধ্য হোন অ্যালিসন। ২৬ বছর বয়সী সাবেক রোমা গোলরক্ষকের পরিবর্তে মাঠে নামেন অ্যানফিল্ডের নতুন গোলরক্ষক আদ্রিয়ান। স্বাগতিক লিভারপুল ম্যাচটি জিতে ৪-১ ব্যবধানে।  

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।