ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নিরাপত্তা ইস্যুতে মৌসুমের প্রথম ম্যাচ খেলবেন না ওজিল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯
নিরাপত্তা ইস্যুতে মৌসুমের প্রথম ম্যাচ খেলবেন না ওজিল আর্সেনালের দুই জার্মান তারকা ওজিল ও কোলাসিনাক: ছবি-সংগৃহীত

গত মাসে ছিনতাইকারীদের হাত থেকে অল্পের জন্য বেঁচে গিয়েছিলেন মেসুত ওজিল ও সিড কোলাসিনাক। তবে ভয়টা এখনো কাটেনি দুই আর্সেনাল তারকার মন থেকে। নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন ওজিল-কোলাসিনাক মৌসুমের প্রথম ম্যাচে খেলবেন না নিউক্যাসলের বিপক্ষে।

রোববার (১১ আগস্ট) নিউক্যাসলের মাঠে ২০১৯-২০ মৌসুমের ইংলিশ প্রিমিয়ার লিগ অভিযান শুরু করবে আর্সেনাল। কিন্তু প্রথম ম্যাচেই গানাররা পাচ্ছে না দুই জার্মান তারকাকে।

এমিরেটসের ক্লাবটি জানিয়েছে, ‘নিরাপত্তার ইস্যুতে’ স্কোয়াডে নেই ওজিল-কোলাসিনাক।

২৬ জূলাই উত্তর-পশ্চিম লন্ডনে অর্থাৎ নিউক্যাসলে অস্ত্রধারী ছিনতাইকারীদের কবলে পড়েন ওজিল ও কোলাসিনাক। এমনকি ছিনতাইকারীদের সঙ্গে হাতাহাতিও হয় তাদের। অবশ্য দুই তারকা শারীরিকভাবে জখম হননি।  

আর্সেনাল জানিয়েছে, তারা খেলোয়াড়দের এবং তাদের পরিবারের নিরাপত্তা দিচ্ছে। তারা আরো বলে, ‘আমাদের খেলোয়াড় ও তাদের পরিবারের নিরাপত্তা দেওয়া সবার আগে প্রাধান্য পাবে। আমরা খেলোয়াড় এবং তাদের প্রতিনিধিদের সঙ্গে কথা বলে এই সিদ্ধান্ত নিয়েছি। ’ 

ছিনতাইকারীদের সঙ্গে এই ঘটনার পর ওজিল ও কোলাসিনাক লিঁও’র বিপক্ষে প্রীতি ম্যাচ খেলেননি। তবে গত রোববার প্রাক-মৌসুমের এক ফাইনালে বার্সেলোনার বিপক্ষে মাঠে নেমেছিলেন দু’জনে।  

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।