bangla news

পায়ে ব্যান্ডেজ নিয়েই ফেরার লড়াইয়ে মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০৯ ৪:০৮:৪০ পিএম
জিমে অনুশীলনে ব্যস্ত লিওনেল মেসি/ছবি: সংগৃহীত

জিমে অনুশীলনে ব্যস্ত লিওনেল মেসি/ছবি: সংগৃহীত

সহজে হার মানার পাত্র নন মেসি। ইনজুরি আক্রান্ত পা নিয়ে বসে না থেকে কঠোর পরিশ্রম জারি রেখেছেন বার্সেলোনার অধিনায়ক। ফিটনেস ফিরে পেতে জিমে ঘাম ঝরাচ্ছেন নিয়মিত, তাও পায়ে ব্যান্ডেজ নিয়েই। সেই মুহূর্তের একটি ভিডিও এরইমধ্যে সামাজিক যোগযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন বার্সেলোনা অধিনায়ক লিওনেল মেসি। যার কারণে দলের সঙ্গে যুক্তরাষ্ট্র সফরে যাওয়া হয়নি এই ৩২ বছর বয়সী ফরোয়ার্ডের।

গ্রীষ্মের ছুটি কাটিয়ে সোমবার (০৫ আগস্ট) ক্যাম্প ন্যু’র অনুশীলনে যোগ দেন মেসি। কিন্তু অনুশীলনে ডান পায়ে চোট অনুভব করায় চিকিৎসকের শরণাপন্ন হোন তিনি।

অবশ্য পরীক্ষার পর ডাক্তাররা জানিয়েছেন, মেসির চোট তেমন গুরুতর নয়। গ্রেড ওয়ান পর্যায়ে আছে অার্জেন্টাইন ফরোয়ার্ডের চোট।

লা লিগার নতুন মৌসুম শুরুর আগে বার্সেলোনার যুক্তরাষ্ট্র সফর চলছে। তবে চোটের কারণে দলের সঙ্গে যেতে পারেননি মেসি। তবে মৌসুমের শুরুতেই ফেরার জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল বার্সেলোনা মেসি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-09 16:08:40