ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

টটেনহামে যাওয়া হচ্ছে না দিবালার 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৯
টটেনহামে যাওয়া হচ্ছে না দিবালার  পাওলো দিবালা: ছবি-সংগৃহীত

রোমেলু লূকাকু ও পাওলো দিবালার অদল-বদলের গুঞ্জন থেমে গেছে। দুই ফরোয়ার্ড নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড ও জুভেন্টাসের আলোচনা আলোড়ন তুললেও সফলতার মুখ দেখেনি। হঠাৎ এই গুঞ্জনের মোড় ঘুরিয়ে দেয় ইন্টার মিলান ও টটেনহাম। 

লুকাকুর সঙ্গে ৮০ মিলিয়ন ইউরোর চুক্তি করতে যাচ্ছে নেরাজ্জুরিরা। আর দিবালাকে নেওয়ার খুব কাছাকাছি চলে এসেছিল স্পার্সরা।

কিন্তু শেষ মুহুর্তে ভেসে গেছে দিবালার লন্ডনে যাওয়া। আর্জেন্টাইন ফরোয়ার্ডকে বিক্রি করছে না জুভেন্টাস।

বৃহস্পতিবার (০৮ আগস্ট) ইংলিশ প্রিমিয়ার লিগের ২০১৯-২০ মৌসুমের দল-বদলের শেষ সময় ছিল বিকেল পাঁচটা পর্যন্ত। তার আগে শেষ সময়ের চমক হিসেব গুঞ্জন ওঠে, দিবালার সঙ্গে চুক্তি করতে পারে গত আসরের চ্যাম্পিয়নস লিগের ফাইনালিস্ট টটেনহাম।  

স্পার্সরা দিবালার সঙ্গে চুক্তির ব্যাপারে প্রায় শেষ দাগে চলে এসেছিল। টটেনহাম আশাবাদী ছিল, বৃহস্পতিবার পাঁচটার মধ্যে আর্জেন্টাইন ফরোয়ার্ডের সঙ্গে চুক্তি করতে পারবে। কিন্তু জুভেন্টাস শেষ সময়ে সিদ্ধান্ত নেয়, ২৫ বছর বয়সী দিবালাকে বিক্রি না করার।  

দিবালার জন্য টটেনহাম ইতোমধ্যে বাতিল করে দেয় ব্রুনো ফার্নান্দেসকে লন্ডনে আনার পরিকল্পনা। এর আগে পর্তুগিজ ক্লাব স্পোর্টিং লিসবন থেকে এই ২৪ বছর বয়সী মিডফিল্ডারের সঙ্গে চুক্তির ব্যাপারে অগ্রসর হয়েছিল মাউরিসিও পচেত্তিনোর দল।  

২০১৫ সালে ২৩ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ইতালিয়ান ক্লাব পালের্মো ছেড়ে জুভেন্টাসে যোগ দেন দিবালা। গত মৌসুমের সিরি আ’তে ‘তুরিনের বুড়ি’দের হয়ে ১০ গোল করেছেন তিনি। বুধবার (০৭ আগস্ট) তুরিনে নোভারার বিপক্ষে প্রীতি ম্যাচে একটি গোলও করেছেন।  

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৯
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।