ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চেলসি ছেড়ে আর্সেনালে ডেভিড লুইস! 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৯
চেলসি ছেড়ে আর্সেনালে ডেভিড লুইস!  ডেভিড লুইস: ছবি-সংগৃহীত

আসন্ন মৌসুম থেকে স্টামফোর্ড ব্রিজে দেখা যাবে না সোনালি ঝাঁকড়া চুলের ডেভিড লুইসকে। চেলসির রক্ষণভাগ ছেড়ে আর্সেনালের রক্ষণভাগ সামলাতে দেখা যাবে ব্রাজিলিয়ান সেন্টার ব্যাককে। ৮ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে লুইসের সঙ্গে দুই বছরের চুক্তি করতে রাজি হয়েছে গানাররা। 

গত মে মাসে চেলসির সঙ্গে দুই বছরের চুক্তি নবায়ন করেছিলেন লুইস। কিন্তু ব্লুজরা এই ৩২ বছর বয়সী তারকাকে স্টামফোর্ডে রাখছেন না আর।

বৃহস্পতিবার (৮ আগস্ট) এমিরেটসে মেডিকেল পরীক্ষায় বসবেন তিনি।  

মূলত ডিফেন্ডার লঁরে কসচিয়েলিনির শূন্যতা পূরণের জন্য লুইসকে দলে ভিড়িয়েছে আর্সেনাল। গত মঙ্গলবার (০৬ আগস্ট) গানাররা ফ্রেঞ্চ ডিফেন্ডারকে ৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে বিক্রি করে দেয় ফরাসি ক্লাব বুর্দোর কাছে।  

লুইস দুই মেয়াদে সাড়ে ছয় বছর রক্ষণভাগ সামলেছেন চেলসির। ২০১১-১৪ মৌসুমের পর তিনি পুনরায় স্টামফোর্ডে আসেন ২০১৬ সালে। মাঝখানে ২০১৪-১৬ মৌসুম কাটান ফরাসি ক্লাব পিএসজি’তে। ব্লুজদের হয়ে ১৬০ প্রিমিয়ার লিগের ম্যাচে ১১ গোল করেছেন লুইস।  

লুইস চেলসি ছাড়ছেন এমন এক মৌসুমে যখন তার পুরোনো সতীর্থ ফ্রাঙ্ক ‍ল্যাম্পার্ড কোচ হিসেবে স্টামফোর্ডে এসেছেন পাঁচ সপ্তাহ হয়নি। ২০১৯-২০ মৌসুম থেকে ব্লুজদের ডাগআউটে দেখা যাবে সাবেক ইংলিশ মিডফিল্ডার ল্যাম্পার্ডকে।  

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৯ 
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।