bangla news

আন্তর্জাতিক ফুটবলে দুই মাস নিষিদ্ধ ব্রাজিলের জেসুস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০৮ ১:০৫:২৩ পিএম
কোপার ফাইনালে লাল কার্ড দেখে মাঠ ছাড়ছেন জেসুস-ছবি: সংগৃহীত

কোপার ফাইনালে লাল কার্ড দেখে মাঠ ছাড়ছেন জেসুস-ছবি: সংগৃহীত

কোপা আমেরিকার সর্বশেষ আসরের ফাইনালে বাজে আচরণের শাস্তিস্বরূপ ২ মাস নিষিদ্ধ হয়েছেন ব্রাজিলের স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস। তবে এই নিষেধাজ্ঞা শুধুই আন্তর্জাতিক ফুটবলের ক্ষেত্রে প্রযোজ্য।

দক্ষিণ আমেরিকান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ‘কনমেবল’ বুধবার (৭ আগস্ট) এক বিবৃতিতে জেসুসকে ৩০ হাজার মার্কিন ডলার জরিমানার কথাও জানিয়েছে। তবে এখনও সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করা সুযোগ আছে। তবে সিদ্ধান্ত বহাল থাকলে আগামী সেপ্টেম্বরে কলম্বিয়া ও পেরু’র বিপক্ষে প্রীতি ম্যাচ মিস করবেন তিনি। 

গত ৭ জুলাই পেরু’র বিপক্ষে কোপার ফাইনাল ম্যাচে ৩-১ গোলের জয় নিয়ে চ্যাম্পিয়ন হয় ব্রাজিল। তবে ম্যাচের ৭০তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড পেয়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন জেসুস। কিন্তু রেফারির এই সিদ্ধান্ত মানতে পারেননি ২২ বছর বয়সী ম্যানচেস্টার সিটি স্টাইকার। 

রেফারির সিদ্ধান্তের প্রতিবাদ করতে গিয়ে হাত নেড়ে আপত্তিকর ইশারা করতে করেন জেসুস। আসলে ইঙ্গিতে জেসুস বোঝাতে চেষ্টা করেন, রেফারি অর্থের বিনিময়ে এই সিদ্ধান্ত দিয়েছেন। এমনকি  মাঠ ছাড়ার আগে সাইডলাইনে থাকা ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির মনিটরেও ধাক্কা দিয়ে আসেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল ব্রাজিল জেসুস কোপা আমেরিকা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-08 13:05:23