bangla news

টেস্ট জার্সিতে নাম-নম্বরে নাখোশ শোয়েব-লি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০৪ ৬:২৭:৪৪ পিএম
টেস্ট জার্সিতে নাম-নম্বর। ছবি: সংগৃহীত

টেস্ট জার্সিতে নাম-নম্বর। ছবি: সংগৃহীত

প্রথমবারের মতো টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু করেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা-আইসিসি। যা শুরু হয়েছে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার মধ্যকার ঐতিহাসিক অ্যাশেজ দিয়ে। আর সেই অ্যাশেজেই প্রথমবারের মতো আনা হয়েছে সাদা জার্সিতে ক্রিকেটারদের নাম-নম্বর। কিন্তু এই নতুনত্বে অনেক সাবেক ক্রিকেটারই খুশি হতে পারেননি।

পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার, টেস্ট জার্সির পেছনে এই নাম-নম্বর দেওয়ার নতুন নিয়মকে এক কথায় ‘ভয়ংকর’ বলেছেন। খুশি হতে পারেননি অস্ট্রেলিয়ার সাবেক ফাস্ট বোলার ব্রেট লিও। 

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক পোস্টে শোয়েব লেখেন, ‘সাদা পোশাকে ক্রিকেটাদের নাম-নম্বর দেওয়া দেখতে ভয়ংকর লাগছে। এটা এখানে থাকা উচিৎ হয়নি। এটা খেলাটার ঐতিয্যকে অনেক দূরে সরিয়ে দিয়েছে। এই সিদ্ধান্ত অবশ্যই পুনর্বিবেচনা করা উচিৎ।’

ব্রেট লি তার টুইটারে লিখেছেন, ‘টেস্ট ক্রিকেটে ক্রিকেটারদের জার্সির পেছনে নাম-নম্বরের ঘোর বিরোধী আমি। আমার মনে হয় এটা হাস্যকর। আইসিসির পরিবর্তনগুলোকে আমি সাধারণত পছন্দ করি, কিন্তু এবার আইসিসি অবশ্যই ভুল করেছে। #ট্রেডিশন #ক্লিনস্কিন #নোনেইম’   

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৯

এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-04 18:27:44