ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
bangla news

সেই স্মিথই টেনে নিচ্ছেন অস্ট্রেলিয়াকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০৪ ৮:৫৫:৩৬ এএম
সেই স্মিথই টেনে নিচ্ছেন অস্ট্রেলিয়াকে-ছবি:সংগৃহীত

সেই স্মিথই টেনে নিচ্ছেন অস্ট্রেলিয়াকে-ছবি:সংগৃহীত

অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসের পর দ্বিতীয় ইনিংসেও ভরসার নাম হয়ে উঠলেন স্টিভেন স্মিথ। এজবাস্টনে অ্যাশেজের প্রথম টেস্টের তৃতীয় দিন শেষে অজিরা দ্বিতীয় ইনিংসে ৩ উইকেট হারিয়ে ১২৪ রান করেছে। ৩৪ রান লিড পাওয়া দলটির হয়ে স্মিথ ৪৬ রানে অপরাজিত আছেন।

এর আগে সফরকারী অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসের ২৮৪ রানের জবাবে ইংল্যান্ড ররি বার্নসের অন্যবদ্য সেঞ্চুরিতে ৩৭৪ রান করে ৯০ রানের লিড পায়। তৃতীয় দিন অপরাজিত সেঞ্চুরিয়ান বার্নস পরে ৩১২ বলে ১৩৩ করে নাথান লায়নের বলে বিদায় নেন। ১৭টি বাউন্ডারি হাঁকিয়েছেন তিনি। আরেক অপরাজিত ব্যাটসম্যান বেন স্টোকস করেন ৫০ রান।

অজি বোলারদের মধ্যে প্যাট কামিন্স ও লায়ন ৩টি করে উইকেট পান। এছাড়া জেমস প্যাটিনসন ও পিটার সিডল ২টি করে উইকেট ভাগাভাগি করেন।

নিজেদের দ্বিতীয় ইনিংসে নেমে ফের বিপদে পড়ে অস্ট্রেলিয়ার ওপেনাররা। দলীয় ২৭ রানের মধ্যে ক্যামেরন ব্যানক্রফট ও ডেভিড ওয়ার্নার আউট হন। তবে উসমান খাজা ও স্মিথ দলের হাল ধরেন। খাজা ৪৮ বলে ৪০ করে স্টোকসের বলে আউট হন। কিন্তু স্মিথ প্রথম ইনিংসের সেঞ্চুরিয়ান স্মিথ ৪৬ ও ট্রাভিস হেড ২১ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন।

ইংলিশ বোলারদের মধ্যে স্টুয়ার্ট ব্রড, মঈন আলী ও স্টোকস একটি করে উইকেট নেন।

বাংলাদেশ সময়: ০৮৫২ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-04 08:55:36