ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জয় দিয়ে শেষ করল শেখ রাসেল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৫ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৯
জয় দিয়ে শেষ করল শেখ রাসেল জয় দিয়ে শেষ করেছে শেখ রাসেল/ফাইল ফটো

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে নিজেদের শেষ ম্যাচে রাফায়েল ওদোভিনের হ্যাটট্রিকে টিম বিজেএমসিকে ৩-১ গোলে হারিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। এই জয়ে চলতি মৌসুমের তৃতীয় স্থান নিশ্চিত হলো দলটির। আর আগেই অবনমন নিশ্চিত হওয়া বিজেএমসি’র শেষটাও হলো হতাশা দিয়ে।

শুক্রবার (০২ আগস্ট) ঘরের মাঠ সিলেট জেলা স্টেডিয়ামে বিজেএমসিকে পাত্তাই দেয়নি শেখ রাসেল। যদিও শুরুতে এগিয়ে গিয়েছিল বিজেএমসিই।

ম্যাচের ৩১তম মিনিটে হান্নানের পাস থেকে গোল করে বিজেএমসিকে লিড পাইয়ে দেন নাইজেরিয়ান ফরোয়ার্ড কিংসলে ওশিওখা।

এগিয়ে যাওয়ার আনন্দ দীর্ঘায়িত হয়নি বিজেএমসির। ৩৬তম মিনিটেই রাফায়েল ওদোভিন ওনরিভের গোলে এগিয়ে যায় শেখ রাসেল। ১০ মিনিট পর তিনি ফের প্রতিপক্ষের জালে বল জড়িয়ে দলকে এগিয়ে দেন। ৭৮তম মিনিটে খালেকুজ্জামানের অ্যাসিস্টে বিজেএমসির কফিনে শেষ পেরেকটি ঠুকে দেওয়ার পাশাপাশি হ্যাটট্রিকও পূর্ণ করেন এই নাইজেরিয়ান স্ট্রাইকার।

এই জয়ে ২৪ ম্যাচ শেষে ১৬ জয়, ৪ ড্র ও ৪ হারে ৫২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তিনে থেকে লিগ শেষ করল শেখ রাসেল। অন্যদিকে দ্বিতীয় স্তরে নেমে যাওয়া বিজেএমসি সমান ম্যাচে মাত্র ১১ পয়েন্ট নিয়ে লিগ থেকে অন্তত এক মৌসুমের জন্য বিদায় নিল। পরের মৌসুমে ফের দ্বিতীয় স্তর পাড়ি দিয়ে লিগে আসতে হবে দলটিকে।

দিনের অন্য ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ৫-২ গোলে হারিয়েছে আরামবাগ। এই জয়ে ২৪ ম্যাচ শেষে ৩৩ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম স্থানে আরামবাগ আর সমান ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে ১১তম অবস্থানে ব্রাদার্স।

শনিবার (৩ আগস্ট) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল ৫-৩০ মিনিটে এবারের আসরের শেষ ম্যাচে মাঠে নামবে এরইমধ্যে শিরোপা নিশ্চিত করা বসুন্ধরা কিংস ও নবম স্থানে থাকা চট্টগ্রাম আবাহনী।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।