ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নাটকীয়ভাবে শেষ ম্যাচে মোহামেডানকে রুখে দিল রহমতগঞ্জ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩২ ঘণ্টা, আগস্ট ২, ২০১৯
নাটকীয়ভাবে শেষ ম্যাচে মোহামেডানকে রুখে দিল রহমতগঞ্জ মোহামেডান বনাম রহমতগঞ্জের ম্যাচের দৃশ্য: ছবি-শোয়েব মিথুন

শেষ ম্যাচটা জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি মোহামেডান স্পোর্টিং ক্লাব। দু’বার এগিয়ে যাওয়ার পরও তাদের ২-২ গোলে রুখে দিয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। 

বৃহস্পতিবার (০১ আগস্ট) সন্ধ্যায়, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগে মৌসুমের শেষ ম্যাচ খেলতে নামে দু’দল। কিক-অফের ২৪ মিনিট পরে সোলেমানে দিয়াবাতের গোলে এগিয়ে যায় সিয়েন লেনের শিষ্যরা।

কিন্তু ব্যবধানটা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি মোহামেডান। ৩৩ মিনিটে রহমতগঞ্জকে সমতায় ফেরান রাকিবুল ইসলাম।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে দু’দল। ৮৫ মিনিটে সেই অভিযানে সফল হয় মোহামেডান। মোহাম্মদ হাবিবুর রহমানের সোহাগের গোলে জয়ের স্বপ্ন নিয়ে মাঠ ছাড়তে চেয়েছিল তারা। কিন্তু কে জানতো শেষ দিকে নাটকীয়ভাবে ম্যাচে ফিরবে রহমতগঞ্জ! ৮৯ মিনিটে মোহাম্মদ এনামুল ইসলামের গোল থেকে পুনরায় সমতায় ফিরে সৈয়দ গোলাম জিলানীর শিষ্যরা।  

মোহামেডান বনাম রহমতগঞ্জের ম্যাচের দৃশ্য: ছবি-শোয়েব মিথুন ২-২ গোলের ড্রয়ে পয়েন্ট ভাগাভাগি করে মৌসুম শেষ করল দু’দল। ২৪ ম্যাচ শেষে ৬ জয় ৭ ড্র ও ১১ পরাজয়ে ২৫ পয়েন্ট নিয়ে তালিকার ৮ম স্থান থাকলো মোহামেডান। অবশ্য জয় পেলে তারা মুক্তিযোগ ক্রীড়া চক্রকে টপকে ওঠে যেতো সপ্তম স্থানে। ২২ পয়েন্ট নিয়ে দশে রহমতগঞ্জ।  

দিনের আরেক ম্যাচে ময়মনসিংহের রফিক উদ্দীন ভূঁইয়া স্টেডিয়ামে মুক্তিযোদ্ধাকে ৩-১ ব্যবধানে হারিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। এই জয়ে ৪৭ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানে থেকে মৌসুম শেষ করল জামাল ভূঁইয়ারা। ২৬ পয়েন্ট নিয়ে সাতে মুক্তিযোদ্ধা। শিরোপা আগেই ওঠে গেছে বসুন্ধরা কিংসের হাতে।  

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।