ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

কাজী আজহার আলী স্মৃতি টুর্নামেন্ট জিতল বিইউ অ্যালামনাই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫০ ঘণ্টা, আগস্ট ১, ২০১৯
কাজী আজহার আলী স্মৃতি টুর্নামেন্ট জিতল বিইউ অ্যালামনাই অতিথিদির হাত থেকে শিরোপা গ্রহণ করছে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল বিইউ অ্যালামনাই

তুমুল প্রতিযোগিতা আর উত্তেজনার অবসান ঘটিয়ে বাংলাদেশ ইউনিভার্সিটির (বিইউ) তৃতীয় ‘কাজী আজহার আলী স্মৃতি’ ফুটবল টুর্নামেন্টের ট্রফি ঘরে তুলেছে বিইউ অ্যালামনাই। 

বৃহস্পতিবার (১ আগষ্ট) বেলা ২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ফাইনালে বিইউ অ্যালামনাই ৩-১ গোলে আইন বিভাগের দল লার্নার-১১’কে পরাজিত করে টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।  

বিজয়ী দলের পক্ষে প্রিন্স ২টি ও পিয়াস ১টি করে গোল করেন।

লার্নার-১১ এর পক্ষে একটি গোল পরিশোধ করেন নাঈম। ফাইনালে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন বিজয়ী দলের রাশেদ।  

খেলা শেষে প্রতিযোগিতায় বিজয়ী ও রানার্স-আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য জনাব কামরুল হাসান। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটির পরিচালক (টেকনিক্যাল) কাজী তাইফ সাদাত, রেজিস্ট্রার ব্রিগে. জে. মোঃ মাহবুবুল হক (অব:), অর্থনীতি বিভাগের প্রধান প্রফেসর ড. মোঃ তাজুল ইসলাম, আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর ড. মোহাম্মদ নাজমুজ্জামান ভুঁইয়া, সিএসই বিভাগের চেয়ারম্যান এবং টুর্নামেন্টের আহ্বায়ক মোঃ সাদিক ইকবাল সহ বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী শিক্ষক ও কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।  

অনুষ্ঠানে বক্তারা বলেন, ভালভাবে পড়ালেখা করতে হলে সুস্বাস্থ্যের অধিকারী হতে হয়। আর সেজন্য দরকার হয় শরীর চর্চার। আর ফুটবল সে কাজটি করে। বাংলাদেশ ইউনিভার্সিটির ছাত্র-ছাত্রীরা দেশের খেলাধুলার উন্নয়নে যে অবদান রেখে চলেছে তা উল্লেখযোগ্য।

প্রসঙ্গত, বাংলাদেশ ইউনিভার্সিটি এবং বাংলাদেশ ইউনিভার্সিটি স্টুডেন্টস কমিউনিটি (বিইউএসসি) যৌথ ব্যবস্থাপনায় ৭ দিনব্যাপী এ টুর্নামেন্টে বিইউ অ্যালামনাই সহ ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের মোট ১২টি দল অংশগ্রহণ করে।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।