ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
bangla news

রোনালদোকে না নামানোয় জুভেন্টাসকে ক্ষমা চাইতে হবে!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০১ ৬:৩১:৫৪ পিএম
অল স্টার্সের বিপক্ষে ম্যাচে বেঞ্চে বসে আছেন রোনালদো: ছবি-সংগৃহীত

অল স্টার্সের বিপক্ষে ম্যাচে বেঞ্চে বসে আছেন রোনালদো: ছবি-সংগৃহীত

দলের সঙ্গে থেকেও জুভেন্টাসের জার্সিতে মাঠে নামেননি ক্রিস্টিয়ানো রোনালদো। এতেই ক্ষেপেছে কোরিয়ানরা। এবার দক্ষিণ কোরিয়ার প্রো গভর্নিং বডি, কে-লিগ দাবি জানিয়েছে, জুভেন্টাসকে তাদের কাছে ক্ষমা চাইতে হবে!

ইতালিয়ান চ্যাম্পিয়নরা প্রতারণাপূর্ণ আচরণ করেছে বলে দাবি জানিয়েছে কে-লিগ। বৃহস্পতিবার (০১ আগস্ট) লিগটির এক মূখপাত্র বলেন, ‘জুভেন্টাসের দায়িত্বজ্ঞানহীন এবং শিষ্টাচার বহির্ভূত অাচরণ হতাশ করেছে কে-লিগকে। এর জন্য নিন্দা জ্ঞাপন করছি তাদের প্রতি এবং আমরা তাদেরকে আন্তরিকভাবে ক্ষমা চাওয়ার জন্য এবং রোনালদোকে না খেলানোর কারণ ব্যখ্যা করার জন্য অনুরোধ করছি।’ 

ঘটনার সুত্রপাত গত সপ্তাহে। গত শুক্রবার সিউল বিশ্বকাপ স্টেডিয়ামে অল স্টার্সের সঙ্গে জুভেন্টাসের একটি প্রীতি ম্যাচের আয়োজন করে কে-লিগ। ম্যাচের আগে জানানো হয়, রোনালদোকে ৪৫ মিনিটের জন্য মাঠে নামানো হবে। তার জন্য প্রচারণাও চালানো হয় আগে থেকে। ৩৪ বছর বয়সী পর্তুগিজ উইঙ্গারকে দেখার জন্য মাঠে হাজির হয় ৬৬ হাজার দর্শক। কিন্তু কথা রাখেনি ‘তুরিনের বুড়ি’রা। 

৩-৩ গোলের ড্র হওয়া ম্যাচটির নির্ধারিত ৯০ মিনিট ‍পযর্ন্ত বেঞ্চে বসে থাকতে দেখা যায় রোনালদোকে। বিষয়টি নিয়ে ক্ষেপেছে কে-লিগ। শুধু তাই নয়, জুভেন্টাস দল স্টেডিয়ামে উপস্থিত হয় নির্দিষ্ট সময়ের এক ঘন্টা পর। যার জন্য কিক-অফের সময়টাও পেছাতে হয় আয়োজকদের। 

কে-লিগ এক বিবৃতিতে জানিয়েছে, ‘চুক্তি সত্ত্বেও রোনালদোকে ৪৫ মিনিটের জন্য মাঠে নামায়নি জুভেন্টাস। এমন পরিস্থিতি সৃষ্টি হওয়ার মূল কারণ এটি।’

জুভেন্টাস গত বুধবার কে-লিগকে অভিযোগের উত্তর পাঠিয়েছে এক চিঠিতে। তারা জানায়, রোনালদো না খেললেও তারা ‘চমৎকার পারফরম্যান্স’ দেখিয়েছে। মেডিক্যাল কর্মকর্তাদের সুপারিশে রোনালদোকে খেলানো হয়নি বলে জানায় তারা। 

তবে চিঠির জবাব দিলেও ক্ষমা চায়নি জুভেন্টাস এবং ঘটনারও কোনো ব্যখ্যা দেয়নি কে-লিগকে। 

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৯
ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-01 18:31:54