ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

বিপিএলের গুরুত্ব বাড়বে: সাকিব

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৯
বিপিএলের গুরুত্ব বাড়বে: সাকিব রংপুর রাইডার্সের সাথে এক বছরের চুক্তি করেন সাকিব-ছবি: শোয়েব মিথুন

চলতি বছর ডিসেম্বরে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। এই আসরকে সামনে রেখে ইতিমধ্যে ফ্র্যাঞ্চাইজি গুলো নিজেদের মতো করে দল গোছাতে শুরু করেছে। ব্যক্তিগত ভাবে বড় বড় ক্রিকেটোরদের দলে ভেড়াচ্ছেন। তার অংশ হিসেবে এবার রংপুর রাইডার্সের সাথে চুক্তি করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

বুধবার (৩১ জুলাই) আনুষ্ঠানিক ভাবে রংপুর রাইডার্সের সাথে এক বছরের চুক্তি করেন সাকিব। এসময় সাকিব সাংবাদিকদের বলেন, ‘আমি তো চাই এবারের বিপিএলের গুরুত্ব বাড়ুক।

কারণ এটা আমাদের দেশের ক্রিকেটে ভূমিকা রাখবে। এখন অনেকেই বিপিএলের জন্য আগ্রহ প্রকাশ করে। বিগত কয়েকবছর আগেও ছিল না এটা। বিসিবিকে ধন্যবাদ যে তারা বড় বড় প্লেয়ারদের বিপিএলে নিয়ে আসছে। ’

আরও পড়ুন...বিপিএলে এবার রংপুরে তরী ভেড়ালেন সাকিব

মাশরাফির অবসর নিয়ে সাকিব জানান, ‘সিদ্ধান্তটা আসলে আমার না। এগুলা নিয়ে প্রশ্নের কিছু আছে বলে মনে হয়না। তাই সেটা আমি জানি না। টিমের সিদ্ধান্ত এটা। ’রংপুর রাইডার্সের ম্যানেজিং ডিরেক্টর ও বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান ও সাকিব আল হাসান।  ছবি: শোয়েব মিথুনঅনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন রংপুর রাইডার্সের ম্যানেজিং ডিরেক্টর ও বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান এবং রংপুর রাইডার্স টিমের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন।

আগামী ০৩ ডিসেম্বর বিপিএল ক্রিকেটের উদ্বোধনী অনুষ্ঠান হবে। আর উদ্বোধনী ম্যাচ হবে ০৬ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৯
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।