ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিপিএলে এবার রংপুরে তরী ভেড়ালেন সাকিব

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৯
বিপিএলে এবার রংপুরে তরী ভেড়ালেন সাকিব রংপুর রাইডার্সের ম্যানেজিং ডিরেক্টর ও বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান ও সাকিব আল হাসান। ছবি-রাজিন চৌধুরী

টানা চার আসর পর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দল ঢাকা ডায়নামাইটস ফ্র্যাঞ্চাইজি ছাড়লেন সাকিব আল হাসান। ২০১৯ বিপিএলে ঢাকা ছেড়ে রংপুর রাইডার্সে নাম লেখালেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব।

বুধবার (৩১ জুলাই) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা গ্রুপের ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২ এর কনফারেন্স রুমে দুপুর ২ টায় এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সাকিবের সঙ্গে নতুন চুক্তিতে আবদ্ধ হয় রংপুর রাইডার্স ফ্র্যাঞ্চাইজি।

পরে নিজের অনুভূতি জানাতে গিয়ে সাকিব বলেন, ‘রংপুর রাইডার্সে যোগ দিতে পেরে রোমাঞ্চিত লাগছে।

আশা করি আসছে মৌসুমে চ্যাম্পিয়ন হতে পারবো। ’

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন রংপুর রাইডার্সের ম্যানেজিং ডিরেক্টর ও বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান এবং রংপুর রাইডার্স টিমের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন।

এর আগে বিপিএলের তৃতীয় আসরে (২০১৫) রংপুরের হয়ে মাঠে নেমেছিলেন সাকিব। তবে ২০১৬ আসর থেকে ঢাকার হয়ে খেলছেন তিনি। চার বছর ধরেই ঢাকার আইকন প্লেয়ার ও অধিনায়ক ছিলেন।

সাকিব বিপিএলে তিনটি দলের হয়ে খেলে প্রায় দেড় হাজার রান করেছেন। এছাড়া টুর্নামেন্টের একমাত্র বোলার হিসেবে ১০০টির বেশি উইকেট নিয়েছেন তিনি।  

আগামী ৬ ডিসেম্বর থেকে বিপিএল ২০১৯ মাঠে গড়াবে।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৯
এমকেএম/এমএমএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।