ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ভারতের জামাই হচ্ছেন আরও এক পাকিস্তানি ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৯
ভারতের জামাই হচ্ছেন আরও এক পাকিস্তানি ক্রিকেটার হাসান আলী ও সামিরা। ছবি: সংগৃহীত

নিজের ভারতপ্রীতি দেখিয়ে কম সমালোচনায় পড়েননি পাকিস্তানি পেসার হাসান আলী। বিশ্বকাপে ভারতের বিপক্ষে হেরেও টুইটারে ভারতকে বিশ্বকাপের জন্য অভিনন্দন জানান তিনি, এরপর পরই সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়ে ওঠে সমালোচনার ঝড়। কিন্তু এবার জানা গেলো হাসান আলীর আসল ভারতপ্রীতির কারণ।

এক ভারতীয়কে বিয়ে করতে যাচ্ছেন হাসান আলী। কনের নাম সামিয়া আরজু।

ভারতের হরিয়ানা রাজ্যের মিওয়াত জেলার বাসিন্দা সামিয়া। ভারতীয় সংবাদ মাধ্যম থেকে জানা গেছে, আগামী মাসের (আগস্ট) ২০ তারিখ সামিয়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন হাসান আলী।

সংবাদ মাধ্যম জানাচ্ছে, ভারত কিংবা পাকিস্তানে নয়, হাসান আলী এবং সামিয়ার বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে সংযুক্ত আরব আমিরাতের আটলান্টিস পালম হোটেলে। সেখানে উপস্থিত থাকবেন হাসান আলির পরিবারের ১০ সদস্য।

তবে এক টুইটারে হাসান আলী লিখেছেন, ‘আমি পরিষ্কার করে বলতে চাই, আমার বিয়ে এখনও নিশ্চিত হয়নি। আমাদের দুই পরিবার আগে সাক্ষাৎ করবে এবং সিদ্ধান্ত নেবে। শীগগিরই আমরা আনুষ্ঠানিকভাবে বিয়ের ঘোষণা দেবো ইনশা আল্লাহ। ’

আরব আমিরাত থেকে ইঞ্জিনিয়ারিং শেষ করে বর্তমানে এমিরেটস এয়ারলাইন্সে ফ্লাইট ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত রয়েছেন সামিরা।

শুধুমাত্র হাসান আলিই নন, তার আগে পাকিস্তানি ক্রিকেটারদের মধ্যে জহির আব্বাস, মহসিন খান ও বর্তমান ক্রিকেটার শোয়েব মালিকও ভারতের মেয়ে বিয়ে করেছেন।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।