ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ধর্ষণ মামলা থেকে মুক্তি পাচ্ছেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৯
ধর্ষণ মামলা থেকে মুক্তি পাচ্ছেন নেইমার নেইমার জুনিয়র-ছবি: সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদোর পর এবার নেইমারের বিরুদ্ধে ধর্ষণ মামলাও বাতিল হচ্ছে। ব্রাজিলের সাও পাওলোর অ্যাটর্নি জেনারেলের অফিস এক বিবৃতিতে জানিয়েছে, তদন্তে নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগের সত্যতা পাওয়া যায়নি।

গত জুনে নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছিলেন ব্রাজিলিয়ান মডেল নাজিলা ত্রিনদাদে। সেই নারী দাবি করেন, গত ১৫ মে ফ্রান্সের রাজধানী প্যারিসে এই ঘটনা ঘটে।

তিনি জানান, ইনস্টাগ্রামের মাধ্যমে নেইমারের সঙ্গে তার পরিচয়। প্যারিসের একটি হোটেলে মাতাল এবং আক্রমণাত্মক অবস্থায় নেইমার তার সঙ্গে দেখা করতে আসেন। পরে ইচ্ছার বিরুদ্ধে তাকে ধর্ষণ করেন নেইমার।

তার বিরুদ্ধে ওঠা এই অভিযোগ অস্বীকার করেন নেইমার। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ৭ মিনিটের এক ভিডিও বার্তায় এই অভিযোগের কথা অস্বীকার করেন তিনি। হোয়াটস অ্যাপে ওই নারীর সাথে কথোপকথন ও কিছু অন্তরঙ্গ ছবিও প্রকাশ করেন নেইমার।

নেইমার ভিডিও বার্তায় বলেন, ‘চার দেয়ালের মধ্যে একজন নারী এবং পুরুষের মধ্যে সম্পর্ক হয়েছিল। তার পরের দিন এ নিয়ে কিছুই হয়নি। তাই আমি আশা করছি, তদন্তকারীরা এই মেসেজগুলো পড়বেন এবং সেদিন যা ঘটেছিল তা বুঝতে পারবেন। ’

নেইমারের পাশাপাশি তার বাবাও ওই নারীর বিরুদ্ধে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ তোলেন। এদিকে অভিযোগকারী নারীর পক্ষে দাঁড়াতে অস্বীকার করে মামলা থেকে সরে যান একাধিক আইনজীবী। ঠিক এমনটাই ঘটেছিল আরেক ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর ক্ষেত্রেও। তিনিও কিছুদিন আগে ধর্ষণ মামলা থেকে মুক্তি পেয়েছেন।

গত কোপা আমেরিকার ঠিক আগে নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন সেই নারী। পায়ের লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় ঘরের মাটিতে অনুষ্ঠিত আসর থেকে ছিটকে যান ব্রাজিলীয় ফরোয়ার্ড। তবে বর্তমানে ইনজুরি কাটিয়ে পিএসজির অনুশীলনে ফিরেছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৯
এমএইচএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad