ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

বিভিন্ন পেশায় ‘বেকার’ আলভেস!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৯
বিভিন্ন পেশায় ‘বেকার’ আলভেস! বিভিন্ন পেশায় ‘বেকার’ আলভেস!-ছবি:সংগৃহীত

বয়স ৩৬ হলে কি হবে, এখনও চুটিয়ে ফুটবল মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন। ক্লাব ফুটবল থেকে জাতীয় দল সবখানেই নিজের সেরাটা দিচ্ছেন দানি আলভেস। সর্বশেষ ব্রাজিলের হয়ে কোপা আমেরিকা জয়ে টুর্নামেন্ট সেরার পুরস্কারও পেয়েছেন তিনি। তবে এরপরও বর্তমানে বেকার এই ফুলব্যাক!

প্যারিস সেন্ট জার্মেইর হয়ে শেষ মৌসুমের পর আলভেসের সঙ্গে আর চুক্তি নবায়ন করেনি ফ্রেঞ্চ ক্লাবটি। ফলে ফ্রি এজেন্ট হিসেবে এখন দিন কাটাচ্ছেন তিনি।

তবে চাকরির খোঁজে থাকা এই তারকা নিজেকে বিভিন্ন পেশায় মিলিয়ে ইন্সটাগ্রামে ছবি আপলোড করেছেন।

যেখানে আলভেসকে দেহরক্ষী, মালি, টেক্সি চালক বা নিরাপত্তা প্রহরীর ভূমিকায় দেখা যাচ্ছে। তবে এসব ছবি তিনি ফটোশপে এডিট করেই বসিয়েছেন। ছবিগুলোর ক্যাপশনে তিনি লিখেছেন, ভালো কিছুর পরিকল্পনা করা, ভালো কিছু বিক্রি করা, খাওয়া, সমুদ্রে সাঁতার কাটা, বাকিটা শুধুই গল্প!!!

বয়স বাড়লেও এখনই অবসরের চিন্তা অবশ্য করছেন না আলভেস। তবে তিনি তার সাবেক ক্লাব বার্সেলোনাতেও ফিরতে চান। কিন্তু তার প্রতি আগ্রহ দেখায়নি কাতালানরা। আর বার্সায় তার সাবেক গুরু পেপ গার্দিওলা, যিনি এখন ম্যানচেস্টার সিটির কোচ। তিনিও আলভেসের প্রতি আগ্রহ পাননি।

ফলে একমাত্র ফুটবলার হিসেবে রেকর্ড ৪০টি শিরোপা জেতা আলভেসের আগামী মৌসুমটা হয়তো বেকার-ই কাটতে পারে।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।