ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নেইমার বিশ্বসেরাদের একজন: ইনিয়েস্তা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৯
নেইমার বিশ্বসেরাদের একজন: ইনিয়েস্তা নেইমার-ইনিয়েস্তা। ছবি: সংগৃহীত

সাম্প্রতিক সময়ে মাঠের বাইরের জীবন ভাল কাটছে না নেইমারের। ব্রাজিলিয়ান সুপারস্টার ইতিমধ্যে জুটিয়েছেন অনেক নিন্দুকও। পিএসজি ছেড়ে পুরনো ঠিকানা বার্সেলোনায় যাওয়ার ব্যাপারে এখনও কোনো গতি করতে পারেননি। তবে এত সব বাজে সময়ের মধ্যে তিনি কাছে পেয়েছেন পুরনো কাতালান সতীর্থ আন্দ্রেস ইনিয়েস্তাকে। 

ব্যক্তিগত জীবন যাই হোক না কেন; নেইমারের প্রতিভা নিয়ে কখনও প্রশ্ন ওঠেনি। ইনিয়েস্তাও স্বীকার করে নিলেন এই ২৭ বছর বয়সী ফরোয়ার্ডের প্রতিভা।

সাবেক স্প্যানিশ মিডফিল্ডারের বিশ্বাস, নেইমার বিশ্বসেরাদের একজন। নেইমার বার্সেলোনায় ফিরলে আক্রমণভাগে খেলার জন্য একটা জায়গাও হয়ে যাবে।

ক্যাম্প ন্যু ছেড়ে জাপানের ক্লাব ভিসেল কোবে’কে নতুন ঠিকানা বানানো ইনিয়েস্তা বলেন, ‘আমি অনেকবার বলেছি, আমার জন্য খেলোয়াড় হিসেবে সে (নেইমার) বিশ্বসেরাদের একজন। তার সঙ্গে চুক্তি ভাল হোক বা খারাপ, ক্লাবের তা শেষ করা আবশ্যক। ’

পিএসজি থেকে নেইমার বার্সেলোনায় আসছেন কিনা তা এখনও অনিশ্চিত। ক্লাব ছাড়ার বিষয় নিয়ে এমনিতে পিএসজি কর্মকর্তাদের বিরাগভাজন হয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।  

অন্যদিকে কাতালানরাও নেইমার বিষয়ে এক কদম ফেলতে দু’কদম পিছিয়ে যায় অবস্থা। ইতিমধ্যে তারা অ্যাতলেতিকো মাদ্রিদ থেকে ক্যাম্প ন্যুয়ে নিয়ে এসেছেন ফরাসি ফরোয়ার্ড আঁতোয় গ্রিজম্যানকে। বার্সার আক্রমণভাগে আগে থেকে আছেন লিওনেল মেসি-লুইস সুয়ারেজদের মতো তারকারা।  

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৯
ইউবি/এমকেএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।