ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রাকিতিচ বার্সাতেই থাকতে চায়: ইনিয়েস্তা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৯
রাকিতিচ বার্সাতেই থাকতে চায়: ইনিয়েস্তা ইনিয়েস্তা ও রাকিতিচ: ছবি-সংগৃহীত

ইভান রাকিতিচকে হাত বদল করতে পারে বার্সেলোনা, এমন গুঞ্জনই চলছে এখন ফুটবল জগতে। নেইমারকে দলে নেওয়ার জন্য ক্রোয়েট মিডফিল্ডারকে পিএসজি’র সঙ্গে বিনিময় করতে চায় কাতালানরা। এছাড়া ম্যানচেস্টার ইউনাইটেড ও ইন্টার মিলানও আছে আগ্রহীদের তালিকায়। তবে রাকিতিচ ক্যাম্প ন্যুয়ে থাকতে চান বলেই জানালেন বার্সেলোনা কিংবদন্তি আন্দ্রেস ইনিয়েস্তা। 

মধ্য মাঠে ইনিয়েস্তা ও রাকিতিচ জুটি অসংখ্যবার সাফল্য এনে দিয়েছে বার্সেলোনাকে। ইনিয়েস্তা বার্সা ছেড়ে নতুন ঠিকানা বানিয়েছেন জাপানের ক্লাব ভিসেল কোবে’কে।

তবে রাকিতিচ এখনও আছেন ক্যাম্প ন্যুয়ে। আর কাতালানদের হয়েই খেলে যেতে চান তিনি। ইনিয়েস্তাও চান সাবেক সতীর্থ বার্সাতেই থাকুক।

সাবেক কাতালান অধিনায়ক বলেন, ‘আমি জানি না তাকে (রাকিতিচ) বিনিময় করা হচ্ছে কিনা, কিন্তু আমি জানি সে বার্সাতে থাকতে চায় এবং এখানে সে সুখে আছে। আমি আশা করি ক্লাবে থাকবে এবং আগের মতোই ভালো খেলা চালিয়ে যাবে। এটা হলে আমি আনন্দিত হবো। ’ 

২০১৪ সালে সেভিয়া ছেড়ে বার্সেলোনায় আসেন রাকিতিচ। ক্রোয়েশিয়ার সহ-অধিনায়কের সঙ্গে কাতালানদের চুক্তি আছে ২০২১ সাল পযর্ন্ত। বার্সার জার্সিতে ২৬৮ ম্যাচে মাঠে নেমেছেন ৩১ বছর বয়সী রাকিতিচ।  

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৯ 
ইউবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।