ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসুত ওজিলের ওপর সন্ত্রাসী হামলা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৯
মেসুত ওজিলের ওপর সন্ত্রাসী হামলা মেসুত ওজিল। ছবি: বাংলানিউজ

আর্সেনাল ও সাবেক জার্মান তারকা ফুটবলার মেসুত ওজিল সশস্ত্র হামলার শিকার হয়েছেন। তার সঙ্গে ছিলো আর্সেনালের আরেক ফুটবলার সিড কোলাসিনাক। বৃহস্পতিবার লন্ডনের প্ল্যাটস লেনে স্থানীয় সময় বিকাল ৫টার দিকে এই ঘটনা ঘটে।

ওজিলের ক্লাব কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করে এক বিবৃতি দিয়েছে। বিবৃতিতে বলা হয়,  ‘আমরা খেলোয়াড় দু’জনের সঙ্গে যোগাযোগ করেছি।

ওরা ঠিক আছে। কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ’

এক ভিডিও ফুটেজে দেখা গেছে,  মুখোশ পরা দু’জন মোটরসাইকেল আরোহী প্ল্যাটস লেনে ওজিল ও কোলাসিনাকের গাড়ি থামায়। এদের একজনের হাতে ছুরি ছিলো। সে সময় দ্রুত গাড়ি থেকে লাফিয়ে নামেন কোলাসিনাক। মুখোশধারীদের সঙ্গে লড়াইও করেন তিনি। ধাওয়া করে তাদের তাড়িয়ে দেন। এ সময়ে গাড়ির ভেতরেই ছিলেন ওজিল।

লন্ডন মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র এক বিবৃতিতে বলেন, ‘মোটরসাইকেল আরোহীরা একজন গাড়িচালকের ওপর হামলার চেষ্টা করে। তবে গাড়িচালক ও পাশে বসা সহযাত্রী অক্ষত অবস্থায় গাড়ি থেকে বেরিয়ে আসতে সক্ষম হন। এরপর তারা গোল্ডারস গ্রিন এলাকার একটি রেস্টুরেন্টে ঢুকে পড়েন। পরে সেখানে তাদের সঙ্গে কথা বলে পুলিশ। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারিনি আমরা। ’

যুক্তরাষ্ট্রে আর্সেনালের প্রাক-মৌসুম শেষ করে মাত্রই লন্ডনে পৌঁছেছে আর্সেনাল দলটি। এমন সময়ই এমন হামলার ঘটনা ঘটলো।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৯
এমকেএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad