ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মুক্তিযোদ্ধাকে গোল বন্যায় ভাসালো শেখ রাসেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৯
মুক্তিযোদ্ধাকে গোল বন্যায় ভাসালো শেখ রাসেল ছবি:বাংলানিউজ

গোপালগঞ্জ: বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে গোপালগঞ্জ ভেন্যুর শেষ খেলায় শেখ রাসেল ক্রীড়া চক্রের কাছে গোল বন্যায় ভেসে গেল স্বাগতিক মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। ম্যাচে ৬-১ গোলের বড় ব্যবধান হজম করে মাঠ ছাড়তে বাধ্য হয় মুক্তিযোদ্ধা।

বুধবার (২৪ জুলাই) বিকাল ৪টায় গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি ষ্টেডিয়ামে এ দু’দল মুখোমুখি হয়। খেলার শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে খেলা শুরু করে শেখ রাসেল।

দলের খেলোয়াড়দের একের পর এক আক্রমণে মুক্তিযোদ্ধার খেলোয়াড়রা কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন। জাল সামলাতেই ব্যস্ত হয়ে পড়েন মুক্তিযোদ্ধার খেলোয়াড়রা।

খেলার ৭ মিনিটে প্রথম গোল করেন শেখ রাসেলের ফরোয়ার্ড ৯৯ জার্সিধারী ভ্যালেরী। খেলার ১৫ মিনিটে পেলান্টি পায় শেখ রাসেল। পেলান্টি থেকে দ্বিতীয় গোল করেন শেখ রাসেলের ডিফেন্ডার এলিসন। আর ২৫ মিনিটে তৃতীয় গোল করেন ফরোয়ার্ড রাফায়েল। কয়েকটি সুযোগ নষ্ট করে ৩ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় মুক্তিযোদ্ধা।

ম্যাচের দ্বিতীয়ার্ধে গোল শোধের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে মুক্তিযোদ্ধা। একের পর এক আক্রমণ চালায় মুক্তিযোদ্ধা। তবে উল্টো খেলার ৬১ মিনিটে ভ্যালেরী নিজের দ্বিতীয় ও দলের পক্ষে চতুর্থ গোল করেন। ৭৫ মিনিটে মুক্তিযোদ্ধার ১০ নম্বর জার্সিধারী খেলোয়াড় বাল্ল্য ফামুসা দলের পক্ষে একমাত্র গোল করে ব্যবধান কমান।

৮৭ মিনিটে শেখ রাসেলের বিপ্লব আহম্মেদ গোল করে দলকে ৫-১ গোলে এগিয়ে দেন। আর ম্যাচের শেষ মিনিটে ফরোয়ার্ড রাফায়েল নিজের দ্বিতীয় গোল করে মুক্তিযোদ্ধার কফিনে শেষ পেরেক ঠুকে দিলে ৬-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে শেখ রাসেল।

এ খেলা শেষে ২৩ ম্যাচে ১৬ জয়, ৩ ড্র ও ৪ পরাজয়ে শেখ রাসেলের অর্জন ৫১ পয়েন্ট এবং সমান সংখ্যক খেলায় ৫ জয়, ৮ ড্র ও ১০ পরাজয়ে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের অর্জন ২৩ পয়েন্ট।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।