ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

বৈরী আবহাওয়ায় শিরোপার অপেক্ষা বাড়ল বসুন্ধরা কিংসের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৯
বৈরী আবহাওয়ায় শিরোপার অপেক্ষা বাড়ল বসুন্ধরা কিংসের বসুন্ধরা কিংস-ফাইল ফটো

নীলফামারী থেকে: মোহামেডান স্পোর্টিং ক্লাবের জিতলেই দুই ম্যাচ হাতে রেখে এ মৌসুমে প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন হয়ে যাবে নবাগত দল বসুন্ধরা কিংস। এমন সহজ সমীকরণে বাধ সাধল বৈরী আবহাওয়া। ম্যাচের তিন মিনিটের মাথায় বেরসিক বৃষ্টি হামলা করলে খেলা আর গড়াতে পারেনি। ম্যাচটি স্থগিত করা হয়েছে।

বুধবার (২৪ জুলাই) নিজেদের ঘরের মাঠ নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে কোনো ম্যাচ না হারার রেকর্ড নিয়ে নামে বসুন্ধরা কিংস। যদিও টানা বৃষ্টি উপক্ষা করে আঁতশবাজি, ব্যান্ডপার্টি, ব্যানার, প্ল্যাকার্ড নিয়ে মাঠে হাজির হয় নবাগত ক্লাবটির দর্শক সমর্থকরা।

মাঠে বৃষ্টি জমে যাওয়ায় খেলোয়াড়রা বল নিয়ে এগুতে পারছিলেন না গন্তব্যে। এতে ম্যাচ রেফারি সুজিত ব্যনার্জি খেলা স্থগিত ঘোষণা করেন। বৃষ্টি অব্যাহত থাকায় মাঠ পরিদর্শন করে আজকের এই সিদ্ধান্ত নেন। সুবিধামতো সময়ে ম্যাচটি পুনরায় আয়োজনের ব্যাপারে জানাবে বাফুফে।

ম্যাচ কমিশনার এহচানুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।  

লিগে বসুন্ধরা কিংস ২১ খেলায় ১৯ জয় ও এক ড্রয়ে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। আর আবাহনী লিমিটেড এক ম্যাচ বেশি খেলে ১৮ জয়ে ৫৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে আছে।

বাকি তিন খেলায় একটি জিতলেই শিরোপা ঘরে তুলবে বসুন্ধরা।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
এমএমএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।