bangla news

নিজেকে ছাড়িয়ে যেতে চাই: সাইফউদ্দিন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ৭:৪৩:৩২ পিএম
মোহাম্মদ সাইফউদ্দিন-ছবি:সংগৃহীত

মোহাম্মদ সাইফউদ্দিন-ছবি:সংগৃহীত

বাংলাদেশ দলে দীর্ঘ দিন ধরেই একজন পেস বোলিং অলরাউন্ডারের অভাব ছিল। শেষ দিকে দ্রুত গতিতে রান তোলার পাশাপাশি বল হাতে ভূমিকা রাখবে। মোহাম্মদ সাইফউদ্দিন সেই অভাবটা পূরণ করেছেন। বিশ্বকাপে চেষ্টা করেছেন নিজের সেরাটা দিতে। পাঁচ ইনিংসে ৮৭ রানের পাশাপাশি ১৩টি উইকেট নিয়েছেন।

ইনজুরির কারণে শ্রীলঙ্কা সফরে শেষ মুহূর্তে স্কোয়াড থেকে বাদ পড়েছেন। সোমবার (২২ জুলাই) মিরপুরে সাংবাদিকদের বিশ্বকাপে নিজের পারফরম্যান্স নিয়ে কথা বলেন সাইফউদ্দিন। তিনি বলেন, ‘যদি উইকেটের দিক দিয়ে দেখেন পেয়েছি আলহামদুলিল্লাহ ভালো। কিন্তু ইকোনোমিটা ভালো ছিল না। অনেক এক্সপেন্সিভ ছিলাম। আর ব্যাটিংয়ের কথা বললে যেই কয়েকটা ম্যাচে সুযোগ পেয়েছি ভালো করেছি। কিন্তু ভালোর তো কোনো শেষ নাই আরো ভালো করা যায়। এই সব ছোট ছোট বিষয় নিয়ে কাজ করতে পারলে আরো ভালো করতে পারবো আশা করি।’

তবে এখানেই থেমে থাকতে চাননা এই অলরাউন্ডার। নিজের লক্ষ্যের কথা বলতে গিয়ে তিনি জানান, ‘যেটা চলে যায় সেটা নিয়ে আর চিন্তা করি না। সেখান থেকে কোনো অভিজ্ঞতা নেওয়ার থাকলে সেটা নেই। কিন্তু আমি সামনে কি করবো সেটা নিয়ে চিন্তা করি। এর চেয়ে বেটার কিভাবে করা যায়, কিভাবে নিজেকে নিজেই ছাড়িয়ে যাওয়া যায়।’

বিশ্বকাপে ইনজুরির কারণে এক ম্যাচ খেলতে পারেননি সাইফউদ্দিন। তা নিয়ে সমালোচনার মুখে পড়তে হয় তাকে। তবে সেই সব সমালোচনাকে পেছনে ফেলে মাঠের পারফরম্যান্স দিয়ে তার জবাব দিতে চান বলে জানান এই অলরাউন্ডার।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
আরএআর/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 19:43:32